বাংলা নিউজ > ময়দান > পরের তিন জন্ম পেলে কী করতে চান সৌরভ? মনের দরজা খুললেন BCCI প্রেসিডেন্ট
সৌরভ গঙ্গোপাধ্যায়।
সৌরভ গঙ্গোপাধ্যায়।

পরের তিন জন্ম পেলে কী করতে চান সৌরভ? মনের দরজা খুললেন BCCI প্রেসিডেন্ট

  • ভারতের জার্সি গায়ে ন্যাটওয়েস্ট ট্রফিতে ক্ল্যাসিক লফটেড শট মারছেন। এমনই একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যেটা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে।

সৌরভ গঙ্গোপাধ্যায় নিজের বিষয়ে সাধারণত খুব বেশি কিছু বলতে চান না। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়েও এতদিন সে ভাবে চাঞ্চল্যও ছড়ায়নি। কিন্তু হঠাৎ করেই তাঁর একটি পোস্ট রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সৌরভ। সেই ছবিটা আসলে ন্যাটওয়েস্ট ট্রফিতে ক্ল্যাসিক লফটেড শট মারার। জাতীয় দলের জার্সি গায়ে সৌরভের এই ছবিটা দেখার পরই আবেগপ্রবণ হয়ে পড়েছেন তাঁর ভক্তরা। আর এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আশা করি পরের তিন জন্মে আমি এটা করতে পারব।’ যেটা সংবেদনশীল মানুষদের একেবারে ভিতর থেকে নাড়িয়ে দিয়েছেন। কিন্তু কী এমন জিনিস, যেটা করতে বাংলার মহারাজের তিন জন্ম লেগে যাবে? আর এখানেই রহস্য রেখে দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক এবং বিসিসিআই প্রেসিডেন্ট।

সৌরভের এই ছবি দেখে ক্রিকেট মহল নস্ট্যালজিক। সৌরভ জমানায় না জানি কত সুখস্মৃতি রয়েছে। জীবনে অনেক কিছু পেয়েছেন। ভারতীয় দলটাকেই তো খাদের কিনারা থেকে তুলে এনে লড়াই করতে শিখিয়েছেন। ক্রিকেটার জীবন তাঁর সফল। অধিনায়ক হিসেবের তিনি অন্যতম সেরা। এখন আবার তিনি ক্রিকেট প্রশাসক। ভারতের সর্বোচ্চ নিয়ামক সংস্থার প্রেসিডেন্ট। তবে কোন জিনিসটা না পাওয়ার অতৃপ্তি রয়ে গিয়েছে তাঁর? এই নিয়েই জল্পনা শুরু হয়েছে। কেউ বলছেেন, হয়তো বিশ্বকাপ জিততে না পারার অতৃপ্তি রয়েছে। কেউ আবার বলছেন, আইপিএল চ্যাম্পিয়ন হতে পারেননি তিনি, সেই খারাপ লাগাটা রয়েছে। তবে মহারাজের মনে কী রয়েছে, সেটা শুধু ব্রহ্মাই জানেন!

বন্ধ করুন