বাংলা নিউজ > ময়দান > পেশা বদল করলেন না কি হরভজন সিং?
রান্নাঘরে কী করছেন হরভজন সিং (ছবি: গুগল)
রান্নাঘরে কী করছেন হরভজন সিং (ছবি: গুগল)

পেশা বদল করলেন না কি হরভজন সিং?

  • হাতে খুন্তি নিয়ে গ্যাসের উপর কড়া বসিয়ে তাতে কী রান্না করছেন কলকাতা নাইট রাইডার্সের অভিজ্ঞ স্পিনার হরভজন সিং।

রান্নাঘরে কী করছেন কলকাতা নাইট রাইডার্সের অভিজ্ঞ স্পিনার হরভজন সিং। হাতে খুন্তি নিয়ে গ্যাসের উপর কড়া বসিয়ে তাতে কী রান্না করছেন ভাজ্জি। প্রথমে পিঁয়াজ ভেজে, তাতে মশলা দিয়ে এটা কী করলেন ভারতীয় দলের এই প্রাক্তন স্পিনার। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও দিলেন তিনি। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।  ভাবছেন ভাজ্জি পেশা বদল করেছে!  না না তাহলে আপনি ভুল করবেন। 

আসলে কথায় আছে না যে চুল বাঁধতে পারে সে রান্নাও করতে পারে, এবার সেটাই করে দেখালেন হরভজন সিং। দ্য আইরিশ রোভারের গানের তালে চলছে রান্না করার প্রক্রিয়া, এরপর সেই ভিডিও পোস্ট করা হচ্ছে ইনস্টাগ্রামে। তাতেই এবার অংশ নিলেন হরভজন সিং। তিনিও রান্না করলেন, ভক্তদের জানাতে চাইলেন তিনিও রান্না করতে পারেন। ভক্তরা যখন তাঁকে জিজ্ঞাসা করলেন যে তিনি কী রান্না করেছেন, হরভজন তখন সকলকে জানালেন তাঁর রান্নার নাম চোলে।

  

 

বর্তমানে আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর থেকে প্রায় বাড়িতেই রয়েছেন হরভজন। যদিও এবারের আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে তেমন কিছু করতে পারেননি তিনি। ১৪তম আইপিএল-এ মিনি নিলামে তাঁকে দলে নিয়েছিল শাহরুখ খানের কলকাতা। ২০২১ আইপিএল-এ প্রথম দিকে তিনটি ম্যাচে হরভজন সুযোগ পেলেও সেভাবে সফল হননি। এবার দুবাইয়ের দিকে তাকিয়ে রয়েছেন ভাজ্জি। আইপিএল-এর দ্বিতীয় দফায় নিজেকে তুলে ধরতে চান তিনি।

বন্ধ করুন