বাংলা নিউজ > ময়দান > ভারতের সঙ্গে আর কোন তিনটি দল টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠবে? উত্তর দিলেন আকাশ চোপড়া
আকাশ চোপড়া (ছবি:টুইটার)
আকাশ চোপড়া (ছবি:টুইটার)

ভারতের সঙ্গে আর কোন তিনটি দল টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠবে? উত্তর দিলেন আকাশ চোপড়া

  • টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া, আসন্ন আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নিজের মত প্রকাশ করলেন। তিনি জানিয়েদিলেন আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে কোন চারটি দল উঠতে পারে।

আর কয়েকদিন পরেই শুরু হয়ে যাবে স্থগিত হয়ে যাওয়া ২০২১ আইপিএল। তারপরেই সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে অনুষ্ঠিত হবে টি টোয়েন্টির আসর। ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত এই টুর্নামেন্টের আসর বসবে। তবে এখন থেকেই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যৎ নিয়ে পর্যালোচনা শুরু হয়েগেছে।  টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া, আসন্ন আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নিজের মত প্রকাশ করলেন। তিনি জানিয়েদিলেন আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে কোন চারটি দল উঠতে পারে।

আকাশ চোপড়ার মতে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারে ভারত, পাকিস্তান, ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। আসলে টি টোয়েন্টি বিশ্বকাপ পাঁচ বছর বাদে ফিরে আসে, টি টোয়েন্টি ক্রিকেটের জায়ান্টরা একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হয় পাঁচ বছর অন্তর অন্তর। তাই এই টুর্নামেন্টের দিকে তাকিয়ে থাকে গোটা ক্রিকেট বিশ্ব। নিজেদের প্রিয় দলের জয় দেখতে চায় সকলে। সেই কারণেই বিশ্বকাপ শুরুর আগেই নিজেদের প্রিয় দল নিয়ে বিশেষজ্ঞদের মত চান ক্রিকেট ভক্তরা।

এমনই এক অনুষ্ঠানে এক ক্রিকেট ভক্ত আকাশ চোপড়াকে প্রশ্ন করেন আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠবে কোন কোন দল। তারই উত্তরে আকাশ চোপড়া চারটি দলের নাম বলেন। টুইটারে প্রশ্নোত্তর পর্বে উত্তরে আকাশ চোপড়া লিখেছেন, ‘ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ।’ প্রসঙ্গত, ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ সুপার ১২ -এর একই গ্রুপে রয়েছে, অন্যদিকে ভারত এবং পাকিস্তান অন্য আর একটি গ্রুপে রয়েছে। 

আরও উত্তর দিতে গিয়ে আকাশ চোপড়া স্পিন কম্বিনেশনের কথাও জানিয়েছেন। টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিনকে দলে রাখা হতে পারে বলে তাঁর মত। সঙ্গে বরুণ চক্রবর্তী এবং রাহুল চাহারের মধ্যে একজনকে রেখে, টিম ইন্ডিয়া নিজেদের স্পিনের কম্বিনেশন সাজাবে বলে আকাশ চোপড়া মনে করেন। ভারতের অলরাউন্ডার অক্ষর প্যাটেল ভারতের স্পিন বিভাগকে আরও শক্তিশালী করতে পারে বলে আকাশ চোপড়া মনে করেন।

বন্ধ করুন