বাংলা নিউজ > ময়দান > রেসে দৌড়নোর সময় বারবার খুলে গেল প্যান্ট! দেখুন তারপর কী হল

রেসে দৌড়নোর সময় বারবার খুলে গেল প্যান্ট! দেখুন তারপর কী হল

দৌড়নোর সময় বারবার কোমর থেকে নেমে গেল প্রতিযোগীর প্যান্ট

কলম্বিয়ার ক্যালি শহরে অনুষ্ঠিত হচ্ছে বিশ্ব অ্যাথলেটিক্স অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপ। এখান থেকে ৪০০ মিটার রেসের ভিডিয়ো সামনে এসেছে। যা এখন ভাইরাল হয়েছে। প্রতিযোগীর স্লাইডিং প্যান্টের কারণে, ১৮ বছর বয়সী ইতালীয় অ্যাথলিটকে কেবল পরাজয়ের মুখোমুখি হতে হয়নি,তিনি দৌড়ে একেবারে শেষেও এসেছেন।

খেলায় খেলোয়াড়দের জন্য যত বেশি ফিটনেস প্রয়োজন,তত বেশি গুরুত্বপূর্ণ তাদের পোশাকের ঠিক হওয়া। যদি পোশাক ঠিক না হয়,তাহলে প্রতিযোগিতায় বিপদ হতে পারে। হয় তো জিততে জিততে হারতে হতেও পারে প্রতিযোগীকে। তেমনই কিছু ঘটল বিশ্ব অ্যাথলেটিক্সের চারশো মিটার দৌড় প্রতিযোগিতায়। এই মুহূর্তে বার্মিংহ্যামে কমনওয়েলথ গেমস চলছে। ট্র্যাক অ্যান্ড ফিল্ড ইভেন্টও শুরু হয়েছে।

আমরা যে ঘটনাটি নিয়ে আলোচনা করতে যাচ্ছি তা ২০২২ কমনওয়েলথ গেমসের নয়, এটি ঘটেছে বিশ্ব অ্যাথলেটিক্স অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপের আসরে। সেখানে ট্র্যাক অ্যান্ড ফিল্ডের ৪০০ মিটার ইভেন্টে একজন খেলোয়াড় পরাজিত হন, কারণ রেসের সময় তাঁর প্যান্ট বারবার কোমরের নীচে স্লাইড করছিল বলে।

আরও পড়ুন… IND vs WI: মিয়ামি বিচে অন্য মেজাজে হার্দিক-শ্রেয়স-সূর্যকুমাররা, ভাইরাল হল ছবি

কলম্বিয়ার ক্যালি শহরে অনুষ্ঠিত হচ্ছে বিশ্ব অ্যাথলেটিক্স অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়নশিপ। এখান থেকে ৪০০ মিটার রেসের ভিডিয়ো সামনে এসেছে। যা এখন ভাইরাল হয়েছে। প্রতিযোগীর স্লাইডিং প্যান্টের কারণে, ১৮ বছর বয়সী ইতালীয় অ্যাথলিটকে কেবল পরাজয়ের মুখোমুখি হতে হয়নি,তিনি দৌড়ে একেবারে শেষেও এসেছেন।

১৮ বছর বয়সী ইতালীয় অ্যাথলিট আলবার্তো ননিনোর সঙ্গে এই ঘটনাটি ঘটেছে। জয়ের লক্ষ্য নিয়ে এই দৌড়ে অংশ নিয়েছিলেন তিনি। শুরুটাও ভালোও করেছিলেন তিনি। কিন্তু তারপর দৌড়ের মাঝখানে,তাঁর প্যান্ট কোমর থেকে নেমে যেতে থাকে। প্যান্ট কোমর থেকে পিছলে যেতে শুরু করে এবং তাঁর মনোযোগ তখন দৌড় থেকে বিক্ষিপ্ত হয়ে যায়। সে বারবার নিজের প্যান্ট ঠিক করতে থাকে। সেই ছবি ক্যামেরাতে ধরা পড়ে যায়। তাঁকে উপরের দিকে উঠতে দেখা গেছে এবং এই রাউন্ডে তিনি কেবল রেসে হেরে যাননি বরং তিনি সকলের শেষে থেকে রেসটি শেষ করেন। শুধু তাই নয়,ভরা স্টেডিয়ামে বারবার প্যান্ট পরার চেষ্টায় বিব্রত বোধ করতে হয়েছে তাঁকে।

আরও পড়ুন… ভারতের কোন তিন পেস বোলার আসন্ন T20 WC –এ সুযোগ পাবেন? শ্রীধরের ভবিষ্যদ্বাণী

আলবার্তো ননিনোর এই ভিডিয়োটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং আলোচনার বিষয়ও হয়ে উঠেছে। ভালোভাবে দৌড় শুরু করে,তারপর প্যান্টের দোষেই এমনটা হল। তবেএই ঘটনার আগে,তিনি তাঁর দৌড়ে একটি দুর্দান্ত সূচনা করেছিলেন। তাঁকে শীর্ষ তিন-এ থাকাতে দেখা গিয়েছিল। তাঁকে এই রেসের অন্যতম শক্তিশালী প্রতিযোগী বলে মনে করা হচ্ছিল। কিছু দূরের জন্য সবকিছু ঠিক ছিল। কিন্তু,হঠাৎ দৌড়ের মাঝখানে অস্বস্তি বোধ করতে শুরু করেন তিনি। তারপরটা ইতিহাস হয়ে থাকল।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ‘আমরা নিরাপদ নই, সাহায্য দরকার’, ভারতে এসে এমন কথা কেন বললেন বিদেশি পর্যটকরা তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.