বাংলা নিউজ > ময়দান > কোহলিদের সঙ্গে অনুশীলন করছেন কে? নেটিজেনদের কৌতুহলের শেষ নেই
কোহলিদের সঙ্গে অনুশীলন করছেন কে?(ছবি-বিসিসিআই)

কোহলিদের সঙ্গে অনুশীলন করছেন কে? নেটিজেনদের কৌতুহলের শেষ নেই

  • যাইহোক এই ছবি দেখে টুইটার ভক্তরা প্রশ্নের ঝড় তুলেছেন। অনুশীলনে একজন রহস্যময় ব্যক্তিকে দেখে তারা চমকে গিয়েছেন। প্রত্যেকেই তার পরিচয় জানতে আগ্রহী হয়ে ওঠে। আসলে অনুশীলনের ছবিতে কোহলির পাশে একজনকে ছুটতে দেখে সকলেই প্রশ্ন করেন, কে ইনি?

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজ এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে আসন্ন দুই ম্যাচের সিরিজের সময় ভারতীয় টেস্টের বেশ কিছু গুরুত্বপূর্ণ সদস্যকে বিশ্রাম দেওয়া হয়েছে।এর মধ্যেই বিসিসিআই-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভারতীয় খেলোয়াড়দের লন্ডনে পৌঁছানোর ছবি শেয়ার করা হয়েছে এবং বিরাট কোহলিদের প্রস্তুতির ছবিও পোস্ট করা হয়েছে। বার্মিংহামের এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট খেলার জন্য তারা তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

ইংল্যান্ড বনাম ভারতের পঞ্চম এবং শেষ টেস্টের প্রাক্কালে টিম ক্যাম্পে কোভিড -19 ব্রেকআউটের কারণে ২০২১ সালে ইংল্যান্ড সফর স্থগিত করা হয়েছিল। এই বছরের জুলাইয়ের প্রথম সপ্তাহে সিরিজটি শেষ হবে। এখনও পর্যন্ত সিরিজে ২-১ এগিয়ে রয়েছে ভারত। এদিকে দীর্ঘতম আইপিএল মরশুম শেষ করে,টেস্ট স্কোয়াডের অনেক সিনিয়র সদস্যকেই সীমিত ওভারের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল। যাতে তাদের ইংল্যান্ডে পৌঁছানোর এবং মানিয়ে নেওয়ার সময় দেওয়া হয়।

ENG vs IND: কেএল রাহুলকে ছাড়াই ইংল্যান্ড সফরে রওনা হল টিম ইন্ডিয়া..আরও খবর পড়তে এখানে ক্লিক করুন..

বিসিসিআই-এর পোস্টে বিরাট কোহলি,রবীন্দ্র জাদেজা,জসপ্রীত বুমরাহ,উমেশ যাদব এবং মহম্মদ শামির মতো সিনিয়র খেলোয়াড়দের পাশাপাশি সম্প্রতি প্রত্যাবর্তন করা চেতেশ্বর পূজারার ছবি শেয়ার করা হয়েছিল। এছাড়াও ছবিতে দেখা গেছে প্রসিধ কৃষ্ণ,নবদীপ সাইনি,শুভমন গিল,মহম্মদ সিরাজ,শার্দুল ঠাকুর,এবং হনুমা বিহারীদের।সেই সঙ্গে দলের শক্তি এবং পারফরম্যান্স কোচ সোহম দেশাইকেও অনুশীলনে দেখা গিয়েছে। ছবিগুলো লন্ডনের লর্ডসের পাশে মিডলসেক্সের ট্রেনিং গ্রাউন্ডে তোলা।

যাইহোক এই ছবি দেখে টুইটার ভক্তরা প্রশ্নের ঝড় তুলেছেন। অনুশীলনে একজন রহস্যময় ব্যক্তিকে দেখে তারা চমকে গিয়েছেন। প্রত্যেকেই তার পরিচয় জানতে আগ্রহী হয়ে ওঠে। আসলে অনুশীলনের ছবিতে কোহলির পাশে একজনকে ছুটতে দেখে সকলেই প্রশ্ন করেন, কে ইনি?

সকলের দৃষ্টি আকর্ষণ করা ব্যক্তিটি হলেন দলের শক্তি এবং পারফরম্যান্স কোচ সোহম দেশাই। দলের শক্তি এবং কন্ডিশনিং কোচ যিনি শঙ্কর বসুর কাছ থেকে দায়িত্ব নিয়েছেন সোহম।

 

বন্ধ করুন