বাংলা নিউজ > ময়দান > ‘চার বছরে আমরা কে কোথায় থাকব কে জানে!’ অ্যাসেজের হার থেকে শিক্ষা নিতে চান জো রুট

‘চার বছরে আমরা কে কোথায় থাকব কে জানে!’ অ্যাসেজের হার থেকে শিক্ষা নিতে চান জো রুট

অ্যাসেজের হার থেকে শিক্ষা নিতে চান জো রুট (ছবি:রয়টার্স) (REUTERS)

অ্যাসেজ সিরিজ হারের পরে বড় প্রতিক্রিয়া দিলেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট।

হোবার্ট টেস্টে জয়ের মাধ্যমে অ্যাসেজ সিরিজে ইংল্যান্ডকে ৪-০ ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় ইনিংসে ২৭১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ১২৪ রানে গুটিয়ে যায় ইংল্যান্ড দল। এভাবেই সিরিজ একতরফা করে ফেলল অস্ট্রেলিয়া। সিরিজ হারের পরে বড় প্রতিক্রিয়া দিলেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। 

সিরিজ হেরে ইংল্যান্ড অধিনায়ক বলেন, ‘এটা আমাদের জন্য হতাশাজনক এবং কঠিন সফর। আমাদের ভালো করতে হলে আরও শিখতে হবে। এখান থেকে দূরে সরে যাবেন এবং একই ভুল করতে থাকবেন। মনে রাখতে হবে এখান থেকে দূরে গিয়ে আমরা যেন একই ভুলের পুনরাবৃত্তি না করি। এটা খুবই পরিষ্কার যে স্কোর বোর্ডে আমাদের আরও বেশি রান করতে হবে। অনেক সময় আমরা আমাদের বোলারদের যথেষ্ট দিইনি।’

রুট আরও বলেন, ‘অস্ট্রেলিয়ার কাছে আমরা পরাজিত হয়েছি। কখনও কখনও আপনাকে আপনার হাত তুলে বলতে হবে যে একটি দল আমাদের হারিয়েছে। চার বছরে আমরা কে কোথায় থাকব কে জানে! এটি উডির (মার্ক উড) জন্য একটি চমৎকার পুরষ্কার, যে লোকটি প্রতিটি বলে, প্রতিটি পারফরম্যান্সে নিজের বাজি লাগান। সিরিজে চমৎকার আতিথেয়তার জন্য অস্ট্রেলিয়াকে অনেক ধন্যবাদ।’

এটি উল্লেখযোগ্য যে ইংল্যান্ড দল ব্রিসবেন টেস্টে পরাজিত হয়েছিল এবং টানা তিন ম্যাচ হারার পর সিডনিতে টেস্ট ম্যাচটি ড্র করেছিল। এর পর এবার হোবার্টকেও হারের মুখে পড়তে হল। অস্ট্রেলিয়া দল এই সিরিজে প্রতিটি বিভাগেই নৈপুণ্য দেখিয়েছে। ইংল্যান্ড দলের কাছ থেকে আরও ভালো পারফরম্যান্স আশা করা হলেও তা পাওয়া যায়নি। অস্ট্রেলিয়া দল দুরন্ত পারফরম্যান্স করে, প্রতিটি বিভাগে ইংল্যান্ডকে পিছনে ফেলে সিরিজ দখল করল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আমার উরফিকে বড়ই ভালো লাগে, LSD-2 বানানোর আগে আমি ওঁর ভিডিয়ো দেখতাম: দিবাকর ‘দুর্গাপুজোয় তো অস্ত্র থাকে’, রামনবমীতে তলোয়ার মিছিল নিয়ে বলল BJP, গেরুয়া হল TMC ‘মনে হচ্ছে শুটকি মাছ…’! সরু পেট, পাথরের উপর শুয়ে ‘পারুল’ প্রমিতা, শুরু ট্রোল আজ বিকেল থেকে বন্ধ থাকবে মদের দোকান, মাথায় হাত পড়ল সুরাপ্রেমীদের, কেন?‌ 'আমেঠি থেকে লড়বেন?' বাউন্সারের হাত থেকে বাঁচতে কার ঘাড়ে দায় চাপালেন রাহুল? গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল গরম পড়তেই দাদ-হাজা আর ত্বকের নানা সমস্যা? ওষুধ নয়, ঘরোয়া উপাদানেই এসব কমান ভোটের সময় উদয়নের গতিবিধি নিয়ন্ত্রণ চেয়ে কমিশনকে চিঠি নিশীথ প্রামাণিকের লতা দীনানাথ মঙ্গেশকর পুরস্কারে সম্মানিত হচ্ছেন অমিতাভ বচ্চন, করা হল ঘোষণা 'আগে ভেবেছিলাম ১৮০ আসনে জিতবে BJP, এখন মনে হচ্ছে...', কী বললেন রাহুল গান্ধী?

Latest IPL News

গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.