বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: পাকিস্তান ম্যাচে কেন খেললেন না পন্ত? মজার উত্তর দিলেন রবীন্দ্র জাদেজা

ভিডিয়ো: পাকিস্তান ম্যাচে কেন খেললেন না পন্ত? মজার উত্তর দিলেন রবীন্দ্র জাদেজা

ঋষভ পন্ত নিয়ে প্রশ্নে মজার উত্তর দিলেন রবীন্দ্র জাদেজা

আসলে, পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে পন্তের জায়গায় উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে সুযোগ দেওয়া হয়েছিল দীনেশ কার্তিককে। ভারতীয় দলের সংবাদ সম্মেলনে রবীন্দ্র জাদেজাকে যখন পন্তকে একাদশ থেকে বাদ দেওয়ার কারণ জিজ্ঞাসা করা হয়েছিল, তখন ভারতীয় অলরাউন্ডার মজার উত্তর দিয়েছিলেন।

পাকিস্তানের বিরুদ্ধে জয়ের পরে,ভারত বুধবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে হংকংয়ের বিরুদ্ধে ২০২২ এশিয়া কাপের সুপার ফোরে তার জায়গা পাকা করতে চায়। তবে,অনেক ক্রিকেট ভক্ত এবং বিশেষজ্ঞ মনে করেন যে ২০২২ এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচের একাদশের বাইরে থাকা ঋষভ পন্তকে হংকংয়ের বিরুদ্ধে ম্যাচে টিম ইন্ডিয়ার একাদশে রাখা যেতেই পারে।

আসলে,পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে পন্তের জায়গায় উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে সুযোগ দেওয়া হয়েছিল দীনেশ কার্তিককে। ভারতীয় দলের সংবাদ সম্মেলনে রবীন্দ্র জাদেজাকে যখন পন্তকে একাদশ থেকে বাদ দেওয়ার কারণ জিজ্ঞাসা করা হয়েছিল,তখন ভারতীয় অলরাউন্ডার মজার উত্তর দিয়েছিলেন।

রবীন্দ্র জাদেজা বলেছিলেন,‘আমি মোটেও জানি না,এটা আমার বইয়ের বাইরের প্রশ্ন।’পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে চার নম্বরে ব্যাট করতে নেমেছিলেন রবীন্দ্র জাদেজা। তিনি ২৯ বলে দুটি চার ও দুটি ছক্কার সাহায্যে ৩৫ রান করেন এবং হার্দিক পান্ডিয়ার সঙ্গে ম্যাচ জেতানো অর্ধশতক জুটি গড়েন তিনি।

আরও পড়ুন… ‘গণপতি বাপ্পা’-র সামনে হাত জোড় করে দাঁড়িয়ে ওয়ার্নার! মন জিতলেন অজি তারকা

বুধবার ২০২২ এশিয়া কাপে টিম ইন্ডিয়ার মুখোমুখি হবে হংকং। যারা সম্প্রতি সংযুক্ত আরব আমির শাহিকে হারিয়ে ২০২২ এশিয়া কাপের মূল পর্বে পৌঁছেছে। শেষবার ভারত এবং হংকং একটি ম্যাচ খেলেছিল,যা ২০১৮এশিয়া কাপের সময় হয়েছিল। সেই ম্যাচে কিছু অপ্রত্যাশিত হয়েছিল।

আরও পড়ুন… ভিডিয়ো: ‘সকলে তো আর জাদেজা নয়,’ লাইভ শোতে মঞ্জরেকরের সঙ্গে মজা করলেন মায়ান্তি

ভারত সেই ম্যাচে ২৮৫/৭ রান করার পরে,হংকং-এর ওপেনার নিজাকাত খান এবং অধিনায়ক আংশুমান রথ ওপেনিং জুটিতে ১৭৪রানের দুর্দান্ত জুটি গড়েছিলেন। যার সাহায্যে হংকং দল ২৫৯/৮স্কোরে পৌঁছেছিল।যদিও ভারতের কাছে তারা ২৬ রানে পরাজিত হয়েছিল।

রবীন্দ্র জাদেজা এদিন সাংবাদিক সম্মেলনে বলেন,‘অবশ্যই আমরা ইতিবাচক মানসিকতা নিয়ে খেলতে যাচ্ছি এবং আমরা তাদের হালকাভাবে নেব না। কারণ টি-টোয়েন্টিতে যে কোনও দিন যে কোনও কিছুই হতে পারে। তাই ইতিবাচক ক্রিকেট খেলার এবং নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.