বাংলা নিউজ > ময়দান > বিরাট কোহলি-রোহিত শর্মাকে কেন ফোন করলেন রাহুল দ্রাবিড়?

বিরাট কোহলি-রোহিত শর্মাকে কেন ফোন করলেন রাহুল দ্রাবিড়?

বিরাট কোহলি ও রাহুল দ্রাবিড় (ছবি:বিসিসিআই)

দলের প্রত্যেক ক্রিকেটারের সঙ্গে ফোনে আলাদা ভাবে কথা বলেন টিম ইন্ডিয়ার নতুন কোচ। প্রত্যেকের শারীরিক এবং মানসিক অবস্থা কি রকম আছে তা জানতে চান।

ভারতীয় দলের কোচ নির্বাচিত হওয়ার পর থেকেই দল নিয়ে কাজ শুরু করে দিয়েছেন রাহুল দ্রাবিড়। টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের ব্যর্থতার পরে গোটা দলকে ফের চাঙ্গা করতে মাঠে নেমে পড়েছেন ভারতীয় ক্রিকেটের দ্য ওয়াল। দলের প্রত্যেক ক্রিকেটারের সঙ্গে ফোনে আলাদা ভাবে কথা বলেন টিম ইন্ডিয়ার নতুন কোচ। প্রত্যেকের শারীরিক এবং মানসিক অবস্থা কি রকম আছে তা জানতে চান। শুধু তাই নয়, ভারতীয় ক্রিকেটের থেকে তাঁর কি প্রত্যাশা রয়েছে তাও জানার চেষ্টা করেন দ্রাবিড়। প্রত্যেক ক্রিকেটার ভারতীয় ক্রিকেটকে কি ভাবে দেখছেন, তাও জানতে চান।

এই জন্যই তিনি বাকি সবার থেকে আলাদা। এই জন্যই তিনি মিস্টার পার্ফেকশনিস্ট। রাহুল দ্রাবিড়। যাঁর মতাদর্শ বাকি সবার চেয়ে অনেক আলাদা। বিশ্বকাপ চলাকালীনই কোচ দ্রাবিড়ের নাম সরকারি ভাবে ঘোষণা করে বিসিসিআই। কোচের দায়িত্বে এসেই স্কোয়াডে থাকা সমস্ত ভারতীয় ক্রিকেটাদের সঙ্গে যোগাযোগ করেন দ্রাবিড়। কোনও ক্রিকেটারের বিশ্রামের প্রয়োজন আছে, কার বিশ্রামের প্রয়োজন নেই তা জানার চেষ্টা করেন। বিরাট-রোহিতদের থেকে তাদের মতামত জানেন দ্রাবিড়। মানসিক ভাবে সেই ক্রিকেটার খেলার জন্য প্রস্তুত কিনা তা খোলাখুলি জানার চেষ্টা করেন। 

প্রত্যেক ক্রিকেটারের অবস্থান ভারতীয় দলে সুরক্ষিত, তাও জানান দ্রাবিড়। সব রকম ভাবে ক্রিকেটারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে চান টিম ইন্ডিয়ার নতুন কোচ। এতে দলের শক্তি যে রকম বাড়বে, একই সঙ্গে ব্যাক আপ দলও তৈরি হয়ে যাবে। নিউজিল্যান্ড সিরিজ শেষের পরেই দক্ষিণ আফ্রিকা সফরে খেলতে যাবে ভারতীয় দল। সেখানে ৩টে টেস্টের সঙ্গে ৩টে একদিনের ম্যাচ ও ৪টে টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া, তারপরেই রয়েছে দেশের মাঠে ওয়েস্ট ইন্ডিজ আর শ্রীলঙ্কা সিরিজ। কাজ শুরু করার আগেই নিজেকে গুছিয়ে নিলেন রাহুল দ্রাবিড়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR কেমন ছিলেন হিটলার? রেটিং দিতে হবে ছোটদের, অ্যাসাইনমেন্ট দিয়ে বিতর্কে স্কুল ‘BJP নেতার থেকে ৩৫ লাখ টাকা উদ্ধার, পরদিন পুলিশ সুপারকে সরাল কমিশন’,তোপ অভিষেকের

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.