বাংলা নিউজ > ময়দান > কেন ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজুকে ধন্যবাদ জানালেন সানিয়া মির্জা?

কেন ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজুকে ধন্যবাদ জানালেন সানিয়া মির্জা?

পুত্র ইজহান ও বোন আনামের সঙ্গে সানিয়া মির্জা (ছবি: গুগল)

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রককে ধন্যবাদ জানালেন ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা। শুধু ক্রীড়ামন্ত্রক নয়, দেশের ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজুকেও ধন্যবাদ জানালেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা।

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রককে ধন্যবাদ জানালেন ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা। শুধু ক্রীড়ামন্ত্রক নয়, দেশের ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজুকেও ধন্যবাদ জানালেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। তিনি নিজের টুইটারে সংযু্ক্ত আরব আমিরশাহি ও ব্রিটেনের ভারতীয় দূতাবাসকে ও ভারতীয় সাইয়ের কতৃপক্ষকে ধন্যবাদ জানানোর পাশাপাশি ব্রিটিশ সরকারের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন। সানিয়া জানান তাঁর ছেলে ইজহান ও বোন আনামের ব্রিটেনের ভিসা দেওয়ার জন্য প্রত্যেককেই ধন্যবাদ জানাচ্ছেন।

আসলে চলতি মাসেই উইম্বলডন সহ চারটি টুর্নামেন্ট খেলতে ইংল্যান্ডে যাওয়ার কথা ছিল সানিয়া মির্জার। কিন্তু তিনি স্পোর্টস অথারিটি অফ ইন্ডিয়াকে জানান,তিনি পুত্র ইজহানকে ছাড়া এখন কোনও টুর্নামেন্টে যেতে পারেবন না। ফলে সানিয়া বলেন যদি তাঁর পুত্র ইজহান ও বোন আনামের ভিসা দেন তাহলে তাঁর কাছে খুব উপকার হবে। নিজের এই আর্জি সানিয়া কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রককেও জানান।

এরপরেই সানিয়ার আর্জি মঞ্জুর করে ক্রীড়ামন্ত্রক। সংযুক্ত আরব আমিরশাহি ও ব্রিটেন থেকেও ভিসা চলে এসেছে। ফলে এখন নিশ্চিন্তে ইংল্যান্ডে পুত্রকে নিয়ে যেতে পারবেন সানিয়া। ইংল্যান্ডে যাওয়ার আগে মানসিক স্বস্তি পেয়েই সোশ্যাল মিডিয়াতে সকলকে ধন্যবাদ জানান সানিয়া মির্জা।       

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

হেরে সরাসরি প্যারিসের টিকিট পেল না ভারতের TT দল, তবে এখনও সুযোগ আছে উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো পিঠে করতে TMC অফিসে যেতে রাজি না হওয়ায় মহিলাকে বন্দুক দেখিয়ে ধমক, কাঠগড়ায় উদয়ন নারকেল তেলে জাদু আছে, সারা রাত মেখে রাখলে মিলবে চমৎকার ত্বক ছেলে বসে মায়ের ২য় বিয়ে দেখবে, ওকে তাই দূরে পাঠিয়ে দিই'! অকপট খেয়ালী ‘‌বাংলায় সাত দফায় ভোট’‌, দাবি সুকান্তর ‘‌হেরেও লজ্জা হয়নি’‌, পাল্টা শান্তনু বাইজুসে কোণঠাসা বাইজু, শেয়ারহোল্ডারদের হাত থেকে পেলেন 'সাময়িক স্বস্তি' ২০২৪-এ সব থেকে বেশি আন্তর্জাতিক রান, উইলিয়ামসনকে টপকে শীর্ষে যশস্বী, সেরা দশে ভারতের তিন মা শ্বেতা আর দিদি নভ্যা নাকি জয়া-র মতো! বচ্চন বাড়ির মেয়েদের নিয়ে বললেন অগস্ত্য কোটি কোটি টাকার গরমিল, জি প্রতিষ্ঠাতা সুভাষচন্দ্রকে জেরা করতে পারে SEBI: রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.