বাংলা নিউজ > ময়দান > কেন ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজুকে ধন্যবাদ জানালেন সানিয়া মির্জা?
পুত্র ইজহান ও বোন আনামের সঙ্গে সানিয়া মির্জা (ছবি: গুগল)
পুত্র ইজহান ও বোন আনামের সঙ্গে সানিয়া মির্জা (ছবি: গুগল)

কেন ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজুকে ধন্যবাদ জানালেন সানিয়া মির্জা?

  • কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রককে ধন্যবাদ জানালেন ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা। শুধু ক্রীড়ামন্ত্রক নয়, দেশের ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজুকেও ধন্যবাদ জানালেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা।

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রককে ধন্যবাদ জানালেন ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা। শুধু ক্রীড়ামন্ত্রক নয়, দেশের ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজুকেও ধন্যবাদ জানালেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। তিনি নিজের টুইটারে সংযু্ক্ত আরব আমিরশাহি ও ব্রিটেনের ভারতীয় দূতাবাসকে ও ভারতীয় সাইয়ের কতৃপক্ষকে ধন্যবাদ জানানোর পাশাপাশি ব্রিটিশ সরকারের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন। সানিয়া জানান তাঁর ছেলে ইজহান ও বোন আনামের ব্রিটেনের ভিসা দেওয়ার জন্য প্রত্যেককেই ধন্যবাদ জানাচ্ছেন।

আসলে চলতি মাসেই উইম্বলডন সহ চারটি টুর্নামেন্ট খেলতে ইংল্যান্ডে যাওয়ার কথা ছিল সানিয়া মির্জার। কিন্তু তিনি স্পোর্টস অথারিটি অফ ইন্ডিয়াকে জানান,তিনি পুত্র ইজহানকে ছাড়া এখন কোনও টুর্নামেন্টে যেতে পারেবন না। ফলে সানিয়া বলেন যদি তাঁর পুত্র ইজহান ও বোন আনামের ভিসা দেন তাহলে তাঁর কাছে খুব উপকার হবে। নিজের এই আর্জি সানিয়া কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রককেও জানান।

এরপরেই সানিয়ার আর্জি মঞ্জুর করে ক্রীড়ামন্ত্রক। সংযুক্ত আরব আমিরশাহি ও ব্রিটেন থেকেও ভিসা চলে এসেছে। ফলে এখন নিশ্চিন্তে ইংল্যান্ডে পুত্রকে নিয়ে যেতে পারবেন সানিয়া। ইংল্যান্ডে যাওয়ার আগে মানসিক স্বস্তি পেয়েই সোশ্যাল মিডিয়াতে সকলকে ধন্যবাদ জানান সানিয়া মির্জা।       

বন্ধ করুন