বাংলা নিউজ > ময়দান > রোহিত-দ্রাবিড়কে চোখো চোখা চারটি প্রশ্ন ভাজ্জির, উত্তর দিতে সমস্যা হবে ম্যানেজমেন্টের
শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দল (ছবি-এপি) (AP)

রোহিত-দ্রাবিড়কে চোখো চোখা চারটি প্রশ্ন ভাজ্জির, উত্তর দিতে সমস্যা হবে ম্যানেজমেন্টের

  • হরভজন সিং টুইটারে লিখেছেন,‘ওমরান মালিক কোথায় (১৫০ কিমি বেগে বোলিং)? দীপক চাহার (সুইং বোলিংয়ে বিশেষজ্ঞ) কেন দলে নেই?বলুন তো,এই খেলোয়াড়রা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নয়? দীনেশ কার্তিক কেন টানা খেলার সুযোগ পাচ্ছেন না?’

২০২২ এশিয়া কাপ শুরুর আগে টিম ইন্ডিয়াকে ট্রফি জয়ের একটি শক্তিশালী প্রতিযোগী বলে মনে করা হয়েছিল। কিন্তু সুপার ফোরে পরপর দুইবার হারের ফলে রোহিত অ্যান্ড কোং-এর ফাইনালে পৌঁছানোও অসম্ভব হয়ে গিয়েছে। গ্রুপ লিগে অপরাজেয় থেকে সুপার-4-এ পৌঁছে যাওয়া টিম ইন্ডিয়াকে শেষ ওভারে পাকিস্তান এবং তারপর শ্রীলঙ্কার কাছে হারতে হয়েছে। সুপার-ফোর-এ এই দুই হারের পর টিম ম্যানেজমেন্টের সামনে অনেক প্রশ্ন উঠে আসছে। ম্যাচের পর প্রাক্তন ক্রিকেটার হরভজন সিংও ভারতীয় দলের টিম ম্যানেজমেন্টকে কিছু প্রশ্ন করেছেন।

আরও পড়ুন…ক্যাপ্টেন রোহিত ৫০ করলেই টিম জেতে! ১৭তম ম্যাচে গিয়ে ছন্দপতন

হরভজন সিং টুইটারে লিখেছেন,‘ওমরান মালিক কোথায় (১৫০ কিমি বেগে বোলিং)? দীপক চাহার (সুইং বোলিংয়ে বিশেষজ্ঞ) কেন দলে নেই?বলুন তো,এই খেলোয়াড়রা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নয়? দীনেশ কার্তিক কেন টানা খেলার সুযোগ পাচ্ছেন না?’

দীনেশ কার্তিক ২০২২ এশিয়া কাপ-এর প্রথম ম্যাচে খেলার সুযোগ পেয়েছিলেন, কিন্তু তার পরে তিনি দলের বাইরে বসে আছেন। অন্যদিকে,ওমরান মালিক ২০২২ এশিয়া কাপের স্কোয়াডের অংশ নন। স্ট্যান্ড বাই প্লেয়ার হিসেবে দলে অন্তর্ভুক্ত হন দীপক চাহার, কিন্তু তাঁকে দেখা যায়নি।

আরও পড়ুন… অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজেও চলবে এক্সপেরিমেন্ট, ভরাডুবির পরে বললেন রোহিত

আবেশ খানের ইনজুরির পর এখন চাহার দলে জায়গা পেলেন তখন মনে হয়েছিল অনেক দেরি হয়ে গেছে। টিম ইন্ডিয়াকে শেষ ম্যাচ খেলতে হবে আফগানিস্তানের বিরুদ্ধে। সেই সঙ্গে ফাইনালে উঠতে টিম ইন্ডিয়াকে নির্ভর করতে হবে বাকি দলের বাকি ম্যাচের ওপর। আফগানিস্তান ও শ্রীলঙ্কার কাছে পাকিস্তান হেরে গেলেই টিম ইন্ডিয়ার ফাইনালে ওঠার পথ তৈরি হবে।

বন্ধ করুন