বাংলা নিউজ > ময়দান > ব্যাটের গ্রিপ সাফ করার ভিডিয়ো পোস্ট করে কেন ট্রোল হলেন তেন্ডুলকর?
সচিন তেন্ডুলকরের বিশেষ ক্লাস (ছবি-ইনস্টাগ্রাম)

ব্যাটের গ্রিপ সাফ করার ভিডিয়ো পোস্ট করে কেন ট্রোল হলেন তেন্ডুলকর?

  • সচিন ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন এবং সেখানে তিনি বলেছেন কী ভাবে ব্যাটের গ্রিপ পরিষ্কার করতে হয়। আসলে, সচিন যখন ব্যাটের গ্রিপ পরিষ্কার করছিলেন, সেই সময় তিনি জল ব্যবহার না করা সত্ত্বেও কলটি চালিয়ে রাখেন এবং এটি দেখে ভক্তরা তাঁকে প্রচণ্ড ভাবে ট্রোল করছেন।

আবারও ব্যাট হাতে ক্রিকেট মাঠে নামছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ T20 ২০২২-এ তেন্ডুলকর ইন্ডিয়া কিংবদন্তিদের অধিনায়কত্ব করছেন। এই টুর্নামেন্ট চলাকালীন,সচিন ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন এবং সেখানে তিনি বলেছেন কী ভাবে ব্যাটের গ্রিপ পরিষ্কার করতে হয়। এই ভিডিয়োটির জন্য তিনি এখন প্রচণ্ড ভাবে ট্রোল হচ্ছেন। আসলে, সচিন যখন ব্যাটের গ্রিপ পরিষ্কার করছিলেন,সেই সময় তিনি জল ব্যবহার না করা সত্ত্বেও কলটি চালিয়ে রাখেন এবং এটি দেখে ভক্তরা তাঁকে প্রচণ্ড ভাবে ট্রোল করছেন।

আরও পড়ুন… তাহলে কি এই কারণেই দক্ষিণ আফ্রিকার কোচিং দায়িত্ব ছাড়বেন মার্ক বাউচার?

সচিন সেভ ওয়াটার ক্যাম্পেইনের অংশ হয়েছেন। তাই তাঁর ভক্তরা সচিনের থেকে এ ভাবে জল নষ্ট করা পছন্দ করছেন না। সেই কারণেই সচিনের শেয়ার করা ভিডিয়োতে নেটিজেনরা নানা রকম কমেন্ট করছেন। এক ভক্ত সচিনের ভিডিয়োতে লিখেছেন, যখন আপনি গ্রিপটা সাবান দিয়ে পরিষ্কার করছেন তখন তো কলটা বন্ধ করতে পারতেন। এতে জলের অনেক অপচয় হয়েছে। এ ভাবেই সমালোচনার মুখে পড়তে হয়েছে সচিনকে।

আরও পড়ুন… ভারতের দুই মহারথী ফ্লপ করলে এশিয়া কাপের হাল হবে বিশ্বকাপেও, কটাক্ষ পাক প্রাক্তনীর

এদিকে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ নিয়ে কথা বললে, এতে আটটি দল অংশ নিয়েছে। সড়ক নিরাপত্তা সচেতনতার জন্য এই সিরিজটির আয়োজন করা হয়েছে। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসকে ৬১ রানে হারিয়েছে ইন্ডিয়া লিজেন্ডস। আজ ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডদের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ খেলতে হবে ভারত কিংবদন্তিদের। কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বন্ধ করুন