বাংলা নিউজ > ময়দান > মেয়েদের কোচ হিসেবে কেন রমনকে পুনরায় নিযুক্ত করা হল না? জেনে নিন কারণগুলি

মেয়েদের কোচ হিসেবে কেন রমনকে পুনরায় নিযুক্ত করা হল না? জেনে নিন কারণগুলি

রমনকে আর মেয়েদের কোচের দায়িত্ব দেওয়া হল না।

২০১৮ সালের ডিসেম্বরে রমেশ পাওয়ারের থেকে দায়িত্ব নিয়েই রমনকে দেওয়া হয়েছিল। রমেশ পাওয়ারের বিরুদ্ধে কার্যত বিদ্রোহ ঘোষণা করেছিলেন মিতালি রাজ। যে কারণে পাওয়ারকে সরিয়ে দেয় বিসিসিআই। যদিও তাঁকে আবার মেয়েদের কোচ করা হল।

মেয়েদের টিমের নতুন কোচ হিসেবে সাক্ষাৎকার নেওয়ার তালিকায়  ডব্লিউ ভি রমনের নাম ছিল। তিনি ইন্টারভিউ দিয়েছেনও। কিন্তু তাঁর বদলে মেয়েদের টিমের দায়িত্ব তুলে দেওয়া হল মিতালি রাজদেরই প্রাক্তন কোচ রমেশ পাওয়ারের হাতে। কিন্তু কেন রমনকে সরানো হল? তাঁর হাতেই তো শেষ প্রায় আড়াই বছর মেয়েদের দায়িত্ব ছিল। তবে কেন তাঁকে পুনরায় নির্বাচিত করা হল না? এর কতকগুলি কারণ চৌম্বকে উঠে এসেছে।

এক) মেয়েদের টিমের ব্যর্থতাই এর মূল কারণ।

দুই) রমনের কোচিংয়ে সম্প্রতি ঘরের মাঠে দক্ষিণ মাঠে ভারত ৫ ম্যাচের একদিনের সিরিজ ১-৪ হেরেছে। এবং ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হেরেছে ১-২-এ।

তিন) ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপে মেয়েরা ফাইনালে উঠলেও শেষ রক্ষা হয়নি। অস্ট্রেলিয়ার কাছে ভারত হেরে গিয়েছিল।

চার) গত অক্টোবর মাসে চুক্তি শেষ গেলেও করোনা পরিস্থিতিতে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ পর্যন্ত তাঁকে কাজ করে যেতে বলা হয়েছিল। ওই সিরিজে খারাপ ফল হওয়ায় মূলত সরে যেতে হল রামনকে।

পাঁচ) মেয়েদের টিমে পরিবর্তন দরকার ছিল বলে মনে করেছে বিসিসিআই। সে কারণেই রমনকে সরানো হল।

২০১৮ সালের ডিসেম্বরে রমেশ পাওয়ারের থেকে দায়িত্ব নিয়ে রমনকে দেওয়া হয়েছিল। রমেশ পাওয়ারের বিরুদ্ধে কার্যত বিদ্রোহ ঘোষণা করেছিলেন মিতালি রাজ। যে কারণে পাওয়ারকে সরিয়ে দেয় বিসিসিআই। মজার বিষয় হল, সেই রমেশ পাওয়ারের হাতেই আবার মিতালিদের দায়িত্ব তুলে দেওয়া হল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.