বাংলা নিউজ > ময়দান > 'আপনি এত গম্ভীর কেন?' রোহিতের নতুন লুক নিয়ে স্ত্রী রিতিকা মজার মন্তব্য
রোহিতের নতুন লুক (ছবি:ইনস্টাগ্রাম)

'আপনি এত গম্ভীর কেন?' রোহিতের নতুন লুক নিয়ে স্ত্রী রিতিকা মজার মন্তব্য

  • রোহিতের পোস্ট সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাবে ভাইরাল হচ্ছে। ছবিতে অনেকেই মন্তব্য করেছেন। রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদে পিছিয়ে নেই। তিনিও এই ছবিতে মজা করেছেন। তিনি লিখেছেন, 'আপনি এত গম্ভীর কেন?'

ইনস্টাগ্রামে একটি ছবিটি পোস্ট করেছেন রোহিত শর্মা। যেখানে তাঁকে ক্লিন সেভে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে একটি ছোট শিশুর একটি ইমোজি দিয়েছেন তিনি। সম্ভবত তিনি বলতে চান যে এই চেহারাতে তাকে খুব তরুণ দেখাচ্ছে। এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাবে ভাইরাল হচ্ছে। ছবিতে অনেকেই মন্তব্য করেছেন। রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদে পিছিয়ে নেই। তিনিও এই ছবিতে মজা করেছেন। তিনি লিখেছেন, 'আপনি এত গম্ভীর কেন?'

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে দলের বাইরে ভারতীয় দলের ওয়ানডে অধিনায়ক রোহিত শর্মা। বর্তমানে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে তিনি নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন। রোহিত শর্মা ইনস্টাগ্রামে একটি নতুন ছবি পোস্ট করেছেন, যাতে তাকে নতুন লুকে দেখা যাচ্ছে। দীর্ঘদিন দাড়ি রাখা রোহিত শর্মা এবার দাড়ি কেটে ফেললেন। নতুন লুকে ক্লিন সেভে দেখা যাচ্ছে তাকে। অনেকদিন ধরেই দাড়ি রাখছিলেন রোহিত।

রোহিত শর্মার পোস্টে রিতিকার মন্তব্য (ছবি:ইনস্টাগ্রাম)
রোহিত শর্মার পোস্টে রিতিকার মন্তব্য (ছবি:ইনস্টাগ্রাম)

ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করে, ওপেনার রোহিত শর্মা ক্যাপশনে একটি ছোট শিশুর ইমোজি দিয়েছেন। যেখানে তিনি বলতে চান যে এই চেহারার পরে তাকে খুব তরুণ দেখাচ্ছে। এনসিএ-তে উপস্থিত রোহিতের এই পোস্টে মন্তব্য করে তাঁর স্ত্রী ঋতিকা সাজদে লিখেছেন, ‘আপনি এত গম্ভীর কেন?’ একই সময়ে, রোহিতের সঙ্গী খলিল আহমেদ লিখেছেন যে এটি একটি অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারের চেহারা। আর সূর্যকুমার যাদব মন্তব্যে রোহিতের প্রশংসা করে লিখেছেন যে ‘চাকাচক’।

অনেকদিন পর দাড়ি ছাড়া রোহিতকে দেখে তার ভক্তরাও বেশ অবাক হয়েছেন। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে রোহিত টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছিলেন এবং তার পরে পুরোপুরি ফিট না হওয়ার কারণে ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে গিয়েছেন। রোহিতকে সম্প্রতি ভারতীয় ওডিআই দলের অধিনায়ক এবং টেস্ট দলের সহ-অধিনায়ক করা হয়েছে। রোহিতের অনুপস্থিতিতে, নির্বাচকরা কেএল রাহুলকে ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজে অধিনায়কত্বের দায়িত্ব দিয়েছেন। ভারতীয় ওডিআই অধিনায়ক রোহিত বর্তমানে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে তার ফিটনেস নিয়ে কাজ করছেন। রোহিত শর্মাও নিজের ওজন কমানোর দিকে নজর দিয়েছেন। ওজন কমানোর পর হ্যামস্ট্রিং ইনজুরি নিয়ে খুব একটা চিন্তা করতে হবে না রোহিত শর্মাকে।

বন্ধ করুন