বাংলা নিউজ > ময়দান > কেন রেগে গিয়েছিলেন বিরাট কোহলি? কী বললেন সিরাজ ও লিটন?

কেন রেগে গিয়েছিলেন বিরাট কোহলি? কী বললেন সিরাজ ও লিটন?

আউট হওয়ার পরে মেজাজ হারালেন বিরাট কোহলি (ছবি-এপি)

আউট হওয়ার পর কোহলিকে হঠাৎই মাথা গরম করে ফেলেন। যেই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। ভিডিয়োতে দেখা যায় বাংলাদেশের একাধিক ক্রিকেটারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন বিরাট কোহলি।

জানেন আউট হওয়ার পরে কেন রেগে গিয়েছিলেন বিরাট কোহলি? কেন তিনি মেজাজ হারিয়েছিলেন? মুখ খুললেন দু’দেশের দুই ক্রিকেটার। শনিবার ভারতের দ্বিতীয় ইনিংসে এক রানের মাথায় আউট হয়ে যান ভারতীয় দলের তারকা ব্যাটার বিরাট কোহলি। এর ফলে বাংলাদেশ সিরিজ়ে তাঁর খারাপ ছন্দ অব্যাহত। তবে আউট হওয়ার পর কোহলিকে হঠাৎই মাথা গরম করে ফেলেন। যেই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। ভিডিয়োতে দেখা যায় বাংলাদেশের একাধিক ক্রিকেটারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন বিরাট কোহলি।

আরও পড়ুন… মায়াঙ্ক আগরওয়ালকে নিয়ে পঞ্জাব কিংসের ব্যবহারে ক্ষিপ্ত ক্রিস গেইল

এরপরে এই ঝামেলার মধ্যস্থতা করতে এগিয়ে আসেন বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান। শুধু শাকিব নন মাঠের আম্পায়ারও কোহলিকে শান্ত করতে এগিয়ে আসেন এবং সেই কাজে সফল হতে তাদের বেশ বেগ পেতে হয়েছিল। কী হয়েছিল সেই সময়ে? ম্যাচের পর এই প্রশ্ন করা হয়েছিল বাংলাদেশের ব্যাটার লিটন দাসকে। তিনি অবশ্য যথাযথ কোনও উত্তর দিতে পারেননি। লিটন দাস বলেন, ‘আমি জানি না কী হয়েছিল। হঠাৎ করে একটি ঘটনা ঘটে গিয়েছিল। তবে আমি কিছু শুনতে পাইনি।’ কিছুক্ষণ পরে একই প্রশ্ন করা হয় ভারতের জোরে বোলার মহম্মদ সিরাজকে। তিনি বলেন, ‘আসলে আমি তখন আইস বাথ নিচ্ছিলাম। তখন মাঠে কী হয়েছে সেটা দেখারই সুযোগ পাইনি। তাই বিস্তারিত কিছু বলতে পারব না।’

আরও পড়ুন… ‘ক্যাপ্টেন হটাও’ দাবি জোরালো হতেই বাবরের নেতৃত্ব বাঁচাতে 'ক্যাম্পেন' শুরু আফ্রিদি-হ্যারিসদের

ঘটনাটি ঘটেছিল ভারতীয় ইনিংসের ২০তম ওভারে। নিজের ওভারের পঞ্চম বলে বিরাটকে ফাঁদে ফেলেন মেহেদি হাসান। বল বিরাটের ব্যাটে লেগে সোজা চলে যায় শর্ট লেগে দাঁড়িয়ে থাকা মুমিনুল হকের কাছে। এখানে বাংলাদেশি খেলোয়াড় দুর্দান্ত এক ক্যাচ নিয়ে বিরাটের ইনিংস শেষ করেন। আউট হওয়ার পর বিরাট রেগে গেলেও চুপ থাকেন। কিন্তু এর পর বাংলাদেশি খেলোয়াড় তাইজুল ইসলামের সেলিব্রেশনের কারণে আরও ক্ষুব্ধ হন বিরাট কোহলি। এই কারণেই বিরাটকে মাঠের মধ্যে মেজাজ হারাতে দেখা যায়।

ম্যাচের তৃতীয় দিন কোহলির জন্য ভালো ছিল না কারণ তার সঙ্গে অনেক ভুল হয়েছে। বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে স্লিপে বেশ কয়েকটি ক্যাচ ফেলেন কোহলি। এর মধ্যে কিছু ক্যাচ কঠিন ছিল, কিন্তু কোহলি যে ধরনের ফিল্ডার, সবসময়ই এমন ক্যাচ নেওয়ার আশা করা যায়। এর পরে, যখন তাঁকে ব্যাটিংয়ে ভারতীয় ইনিংস সামলাতে পাঠানো হয়েছিল, তখন তিনি ২২ বলে মাত্র এক রান করে আউট হন বিরাট কোহলি।

প্রথম ইনিংসে ২৪ রান করেছিলেন বিরাট। তাস্কিন আহমেদের বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়েছিলেন। অফস্টাম্পের বাইরের বলে খেলার রোগ সারছে না তাঁর। এ বার ঘূর্ণি পিচে স্পিন সামলাতে গিয়েও মুশকিল হল বিরাটের। টি-টোয়েন্টি বিশ্বকাপে যে রকম ভাবে রান করছিলেন তিনি, সেটা বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে দেখা গেল না। মীরপুরে তৃতীয় দিনের শেষে ভারতের স্কোর চার উইকেটে ৪৫ রান। জয়ের জন্য টিম ইন্ডিয়ার এখনও প্রয়োজন আরও ১০০ রান। ভারতের হাতে রয়েছে ৬ উইকেট।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

6G ইন্টারনেট চালু করার জন্য স্যাটেলাইট উৎক্ষেপণ করল চিন আমি জঙ্গি!বেঙ্গালুরুতে বিমান ছাড়ার আগেই নামলেন ছাত্র, CISF প্রশ্ন করতেই এল জবাব অ্যাঞ্জিয়োগ্রাফি করা যাবে কার্বন-ডাই-অক্সাইড দিয়ে! মেয়েকে বশীকরণ! ‘শয়তান’ মাধবনের ব্ল্যাক ম্যাজিকের সামনে অসহায় অজয়, দেখুন ভিডিয়ো ঘি নাকি মাখন? কোনটি খেলে শরীরের বেশি ক্ষতি হয় আজও শৈশবের ভয়ঙ্কর স্মৃতি ভুলতে পারছেন না? নিজেকে ভালো রাখার জাদুমন্ত্র জেনে নিন ‘চাহিদা’ মেটাতে হবে, পরীক্ষার হল থেকে বের করে বলেন স্যার, অভিযোগ JU-র ছাত্রীর বুমরাহর জায়গায় আকাশ না অক্ষর, রজত কি ফের সুযোগ পাবেন? দেখুন ভারতের সম্ভাব্য XI ঝাঁ চকচকে, বিলাসবহুল! চলুন ঘুরে দেখি গৌরী খানের 'তরী'র অন্দরমহল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে আসছেন বিল গেটস থেকে জুকারবার্গ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.