বাংলা নিউজ > ময়দান > WI vs NZ: ফিরলেন উইলিয়ামসন, ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা নিউজিল্যান্ডের
দলে ফিরলেন কেন উইলিয়ামসন। ছবি- গেটি।

WI vs NZ: ফিরলেন উইলিয়ামসন, ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা নিউজিল্যান্ডের

  • ১৫ জনের স্কোয়াডে কামব্যাক করলেন বোল্ট, সাউদি, কনওয়েরাও।

ওয়েস্ট ইন্ডিজ সফরের সীমিত ওভারের দু'টি সিরিজের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা করল নিউজিল্যান্ড। ওয়ান ডে ও টি-২০ সিরিজের অভিন্ন স্কোয়াডে ফিরে এসেছেন ক্যাপ্টেন কেন উইলিয়ামসন। এছাড়া দলে ফিরেছেন ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, ডেভন কনওয়ের মতো প্রথম সারির তারকারাও।

উইলিয়ামসন, বোল্ট, সাউদি, কনওয়েরা ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজ খেলেই দেশে ফিরেছিলেন। পরে টম লাথামের নেতৃত্বে নিউজিল্যান্ড দল আয়ারল্যান্ডে উড়ে যায় ওয়ান ডে ও টি-২০ সিরিজ খেলতে।

১০ অগস্ট থেকে জামাইকায় শুরু হবে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ। পরে বার্বাডোজে খেলা হবে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ। পূর্ণ শক্তির দল ঘোষণার অর্থ, ওয়েস্ট ইন্ডিজ সফরেই নিউজিল্যান্ডের টি-২০ বিশ্বকাপের জন্য পুরদস্তুর প্রস্তুতি শুরু হবে।

সিনিয়ররা দলে ফেরায় আপাতত সীমিত ওভারের স্কোয়াডের বাইরে চলে যেতে হয় হেনরি নিকোলস, উইল ইয়ং, মার্ক চাপম্যান, ডেন ক্লেভার, জেকব ডাফি, মাইকেল রিপন, ব্লেয়ার টিকনারদের।

আরও পড়ুন:- SL vs PAK: বাবর-রিজওয়ান ব্যর্থ, দ্বিতীয় টেস্টে পাকিস্তানের মান বাঁচালেন নবাগত সলমন

নিউজিল্যান্ড দল আপাতত স্কটল্যান্ডে রয়েছে। সেখানে ২৭ ও ২৯ জুলাই ২টি টি-২০ খেলবে তারা। পরে ৩১ জুলাই স্কটিশদের বিরুদ্ধে ১টি ওয়ান ডে ম্যাচেও মাঠে নামবে কিউয়িরা। স্কটল্যান্ড থেকে সোজা নেদারল্যান্ডসে রওনা দেবে নিউজিল্যান্ড। সেখানে ৪ ও ৫ অগস্ট ২টি টি-২০ ম্যাচ খেলে তার পরেই ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরবেন ব্ল্যাক ক্যাপসরা।

আরও পড়ুন:- অভিষেক ম্যাচে কাঁধ ভাঙল, পরে মাথা ফাটল! খেলার উন্নতি করতে ভারতে আসছেন অজি তারকা

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য নিউজিল্যান্ডের স্কোয়াড: কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, মার্টিন গাপ্তিল, টম লাথাম, ডারিল মিচেল, গ্লেন ফিলিপস, মাইকেল ব্রেসওয়েল, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন, ম্যাট হেনরি ও টিম সাউদি।

বন্ধ করুন