বাংলা নিউজ > ময়দান > WI vs AUS: বাইশ গজে এমন অবিশ্বাস্য ক্যাচ সব সময় দেখা যায়না, দেখুন ভিডিয়ো
এমন অবিশ্বাস্য ক্যাচ দেখা যায়না(ছবি:টুইটার)
এমন অবিশ্বাস্য ক্যাচ দেখা যায়না(ছবি:টুইটার)

WI vs AUS: বাইশ গজে এমন অবিশ্বাস্য ক্যাচ সব সময় দেখা যায়না, দেখুন ভিডিয়ো

  • বাউন্ডারি লাইনে ক্যাচ দিয়ে বসেন ফিঞ্চ। তারপর অবিশ্বাস্য ক্যাচ ধরেলন ওয়েস্ট ইন্ডিজের ফিল্ডাররা। 

একেই বলে টিম ওয়ার্ক। বাইশ গজের খেলা যে দলগত একটা খেলা, সেটা প্রমাণ করল ওয়েস্ট ইন্ডিজ। ব্যাটিং হোক কিমবা বোলিং, সবেতেই তারা টিম ওয়ার্ক করে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে দুরন্ত পারফরমেন্স করে টি টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজে ৩-০ এগিয়ে গেছে রাসেল, গেইলরা। তবে তৃতীয় ম্যাচের একটা ক্যাচ সকলের মন জয় করেছে। 

এদিন টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া। ড্যারেন সামি স্টেডিয়ামে তখন ০-২ পিছিয়ে যাওয়া অজি শিবির ঘুরে দাঁড়ানোর অঙ্ক কষছে। ম্যিথিউ ওয়াডে, মিচেল মার্শ আউট হয়ে যাওয়ার পরে অ্যালেক্স ক্যারে কে নিয়ে ইনিংসকে এগিয়ে নিয়ে যাচ্ছেন অজি দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

ঠিক সেই সময় ১১.৫ ওভারে হেডেন ওয়ালশ জুনিয়ারের একটা বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ভুল করে বসেন অ্যারন ফিঞ্চ। বাউন্ডারি লাইনে ক্যাচ দিয়ে বসেন তিনি। ক্যাচ ফসকে যায় ব্র্যাভোর হাত থেকে, সেখান থেকে ক্যাচ নিতে ভুল করেননি ফ্যাবিয়ান অ্যালেন। সেই সময় বাউন্ডারি লাইনে ফ্যাবিয়ান অ্যালেন। একটা সময় বলটি মিস হয়ে যাচ্ছিল কিন্তু পা দিয়ে বলটি মাটি থেকে তুলে দেন ফিল্ডার ব্র্যাভো। তারপর ফ্যাবিয়ান অ্যালেন সেই ক্যাচ ধরতে কোনো ভুল করেননি। একটা অসাধারণ ক্যাচের সাক্ষী থাকল বিশ্ব। ৩০ রানে সাজঘরে ফিরতে হয় অজি অধিনায়ককে।  

এদিনের ম্যাচেও হারতে হয় অস্ট্রেলিয়াকে। শেষ পর্যন্ত সিরিজের দু ম্যাচ বাকি থাকতে থাকতেই সিরিজ জিতে যায় ওয়েস্ট ইন্ডিজ। এদিন ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন ক্রিস গেইল।

বন্ধ করুন