বাংলা নিউজ > ময়দান > WI VS BAN: কাজে এল না শাকিবের ১৫ বলে ২৯ রানের ইনিংস, বৃষ্টিতে ভেস্তে গেল ম্যাচ

WI VS BAN: কাজে এল না শাকিবের ১৫ বলে ২৯ রানের ইনিংস, বৃষ্টিতে ভেস্তে গেল ম্যাচ

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শাকিব আল হাসান (ছবি:এএফপি) (AFP)

এদিনের বৃষ্টি বিঘ্নিত ম্যাচটি ২০ ওভারের বদলে ১৪ ওভারে হওয়ার কথা ছিল। ম্যাচে টস জিতে প্রথম বল করার সিদ্ধান্ত নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। তবে ১৪ ওভারের জায়গায় ১৩ ওভার খেলা হয়, এরপরেই বৃষ্টিতে বন্ধ হয়ে যায় এদিনের ম্যাচ। বৃষ্টির কারণে বল আর গড়ায়নি। ম্যাচ অমীমাংসিত থাকে।

শনিবার উইন্ডসর ডোমিনিকা পার্কে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের অভিযান শুরু করছে বাংলাদেশ। তবে বৃষ্টিতে ভেস্তে গেল অভিযানের শুরুর ম্যাচ। এদিন প্রায় সারাদিনই বৃষ্টি হল। বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হওয়া নিয়ে বড় শঙ্কা তৈরি হয়েছিল। প্রায় পাঁচ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট ফেরার অপেক্ষায় ছিল উইন্ডসর পার্ক।

এদিনের বৃষ্টি বিঘ্নিত ম্যাচটি ২০ ওভারের বদলে ১৪ ওভারে হওয়ার কথা ছিল। ম্যাচে টস জিতে প্রথম বল করার সিদ্ধান্ত নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। তবে ১৪ ওভারের জায়গায় ১৩ ওভার খেলা হয়, এরপরেই বৃষ্টিতে বন্ধ হয়ে যায় এদিনের ম্যাচ। বৃষ্টির কারণে বল আর গড়ায়নি। ম্যাচ অমীমাংসিত থাকে। ফলে এখন বাকি দুটি টি টোয়েন্টি ম্যাচের দিকে বাংলাদেশকে তাকিয়ে থাকতে হবে। রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে মাঠে নামবে বাংলাদেশ।

বৃষ্টিতে ভেস্তে গেল ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশের প্রথম টি টোয়েন্টি ম্যাচ (ছবি-এএফপি)
বৃষ্টিতে ভেস্তে গেল ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশের প্রথম টি টোয়েন্টি ম্যাচ (ছবি-এএফপি) (AFP)

এদিন প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ২ রানেই প্রথম উইকেট হারিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। মুনিম শারিয়ারকে আউট করে আকিল হুসেন। বাংলাদেশের হয়ে এদিন সর্বোচ্চ রান করেন শাকিব আল হাসান। মাত্র ১৫ বলে ২৯ রানের ইনিংস খেলেন তিনি। এদিনের ইনিংসে দুটি ছক্কা ও দুটি বাউন্ডারি হাঁকান তিনি। এদিন নুরুল হাসান ১৬ বলে ২৫ রান করেন। ১৩ ওভার ব্যাট করে বাংলাদেশ আট উইকেট হারিয়ে স্কোর বোর্ডে তোলে ১০৫ রান। এদিনের ইনিংসে রোমারিও শেফার্ড তিন ওভার বল করে ২১ রান দিয়ে তিন উইকেট শিকার করেছেন। হেডেন ওয়াল্স জুনিয়র দুটি উইকেট নিয়েছিলেন।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ্টি পড়ছে, এবার মশার উৎপাত বাড়বে! ঘরেই বানান দাওয়াই, পাবেন মুক্তি আর নেই একরত্তি! অযোগ্য-র স্ক্রিনিংয়ে মেয়ে ঋষণাকে আনলেন ঋতুপর্ণা, কতটা বড় হল সে? কোচ-ক্যাপ্টেন-বোর্ড প্রেসিডেন্ট, ভারতের ৩ কিংবদন্তির টেস্ট অভিষেক হয় আজকের দিনে টানা তিনদিন নাইট! তারপরেও কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় যত দোষ মালগাড়ির চালকের? আজ বৃষ্টি হচ্ছে, তবে ফের বর্ষণ কমবে কলকাতায়! তার আগে ৪০ কিমিতে ঝড় হবে, কবে কবে? ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী বাচ্চাদের ‘কুকুর ছানা’র সঙ্গে তুলনা!দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন শাহিদ-পত্নী মীরা গরমে অসুস্থ চালক, বাস চালানোর সময় জ্ঞান হারালেন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের হাইকোর্টে জ্যোতিপ্রিয়র জামিনের তীব্র বিরোধিতা ইডির, ৪ দিন সময় দিল আদালত

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.