বাংলা নিউজ > ময়দান > অ্যাসেজে ভরাডুবির জের, দলের সেরা দুই পেসার ব্রড-অ্যান্ডারসনকে ছেঁটে ফেলল ইংল্যান্ড, বাদ পড়লেন বাটলারও
ছিটকে গেলেন ব্রড-অ্যান্ডারসন। ছবি- টুইটার।

অ্যাসেজে ভরাডুবির জের, দলের সেরা দুই পেসার ব্রড-অ্যান্ডারসনকে ছেঁটে ফেলল ইংল্যান্ড, বাদ পড়লেন বাটলারও

  • অ্যাসেজের স্কোয়াডের ৮ জন ক্রিকেটারকে বাদ দিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট দল গড়ে নিল ইংল্যান্ড।

অ্যাসেজে ভরাডুবির জের। বড়সড় রদবদল হল ইংল্যান্ডের টেস্ট স্কোয়াডে। অ্যাসেজ সিরিজের স্কোয়াড থেকে একসঙ্গে ৮ জন ক্রিকেটার বাদ পড়লেন। যাঁদের মধ্যে রয়েছেন দুই অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসন ও স্টুয়ার্ট ব্রড।

ওয়েস্ট ইন্ডিজ সফরের তিন টেস্টের সিরিজের জন্য ১৬ জনের স্কোয়াড ঘোষণা করে ইসিবি। ব্রড ও অ্যান্ডারসন ছাড়াও স্কোয়াডে নাম নেই তারকা উইকেটকিপার জোস বাটলারের। বাদ পড়েছেন ররি বার্নস, ডমিনিক বেস, হাসিব হামিদ, ডেভিড মালান ও স্যাম বিলিংস।

অন্তর্বর্তীকালীন হেড কোচ পল কলিংউড, অন্তর্বর্তীকালীন ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড্রু স্ট্রস এবং হেড স্কাউট জেমস টেলর ইংল্যান্ডের টেস্ট স্কোয়াডে প্রথমবারের মতো জায়গা করে দেন ডারহ্যামের ওপেনার অ্যালেক্স লিস ও ইয়র্কশায়ারের পেসার ম্যাথিউ পেসারকে।

গত কয়েক মরশুমে কাউন্টি চ্যাম্পিয়নশিপে অনবদ্য ধারাবাহিকতা দেখানো ২৮ বছরের লিস অস্ট্রেলিয়া সফরে ইংল্যান্ড লায়ন্স দলকে নেতৃত্ব দেন। গত মরশুমে কাউন্টিতে তিনি ৬২৫ রান সংগ্রহ করেন। ২৪ বছর বয়সী ফিশার গত কাউন্টি মরশুমে ২০টি উইকেট সংগ্রহ করেন।   

ইংল্যান্ডের টেস্ট স্কোয়াড: জো রুট (ক্যাপ্টেন), জনি বেয়ারস্টো, জ্যাক ক্রাউলি, ম্যাথিউ ফিশার, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, অ্যালেক্স লিস, সাকিব মেহমুদ, ক্রেগ ওভারটন, ম্যাথিউ পারকিনসন, ওলি পোপ, ওলি রবিনসন, বেন স্টোকস, ক্রিস ওকস ও মার্ক উড।

বন্ধ করুন