বাংলা নিউজ > ময়দান > সিলভারউডের জুতোয় পা গলালেন কলিংউড, ইংল্যান্ডের অন্তর্বর্তীকালীন হেড কোচ হলেন পল

সিলভারউডের জুতোয় পা গলালেন কলিংউড, ইংল্যান্ডের অন্তর্বর্তীকালীন হেড কোচ হলেন পল

পল কলিংউড। ছবি- ইসিবি।

অ্যাসেজ সিরিজের ব্যর্থতার দায় ঘাড়ে নিয়ে দায়িত্ব ছাড়তে হয়েছে সিলভারউডকে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ড ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন হেড কোচ নিযুক্ত হলেন পল কলিংউড। আগামী মাসে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে উড়ে যাবেন জো রুটরা। সেই সিরিজেই সহকারী কোচ কলিংউডের হাতে সাময়িকভাবে হেড কোচের দায়িত্ব তুলে দেয় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। ইসিবির তরফে সোমবার বিজ্ঞপ্তি জারি করে কলিংউডকে অন্তর্বর্তীকালীন কোচ করার কথা ঘোষণা করা হয়।

অ্যাসেজ সিরিজের ব্যর্থতার দায় কাঁধে নিয়ে ইংল্যান্ডের হেড কোচের পদ থেকে সরে দাঁড়ান ক্রিস সিলভারউড। সহকারী কলিংউডের হাতেই ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-২০ সিরিজে দায়িত্ব তুলে দেয় ইসিবি। যদিও ৫ ম্যাচে টি-২০ সিরিজ ২-৩ ব্যবধানে হারতে হয় ব্রিটিশদের। 

আপাতত বার্বাডোজে ছুটি কাটাচ্ছেন কলিংউড। ২৫ ফেব্রুয়ারি ইংল্যান্ডের টেস্ট স্কোয়াড অ্যান্টিগায় পৌঁছলে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

টেস্ট সিরিজের দায়িত্ব হাতে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত শোনায় কলিংউডকে। ইসিবির বিজ্ঞপ্তিতে তিনি প্রতিক্রিয়া দেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট দলকে গাইড করার কথা ভেবে আমি রীতিমতো উত্তেজিত। কাজ শুরু করার জন্য তর সইছে না। হতাশাজনক অ্যাসেজ সিরিজের পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই চ্যালেঞ্জিং টেস্ট সিরিজটা আমাদের নতুন করে শুরু করার এবং দল হিসেবে একজোট হওয়ার সুযোগ দেবে।’

বন্ধ করুন