বাংলা নিউজ > ময়দান > WI vs IND 3rd ODI: ৫৪ রান করলেই ধোনি-যুবরাজকে পিছনে ফেলবেন শিখর ধাওয়ান

WI vs IND 3rd ODI: ৫৪ রান করলেই ধোনি-যুবরাজকে পিছনে ফেলবেন শিখর ধাওয়ান

ধাওয়ানের সামেন ধোনি-যুবরাজকে পিছনে ফেলে দেওয়া হাতছানি (ছবি-এপি) (AP)

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের দ্বিপাক্ষিক একদিনের সিরিজে বিরাট কোহলি মোট ৬৭৭ ওডিআই রান করেছেন। যার মধ্যে তিনটি সেঞ্চুরি এবং তিনটি অর্ধশতক রয়েছে। শিখর ধাওয়ান বর্তমানে এই বিশেষ তালিকার চার নম্বরে রয়েছেন। তবে সিরিজের শেষ ম্যাচে ৫৪ রান করলেই শিখর ধাওয়ান এই তালিকার দ্বিতীয় স্থানে পৌঁছাতে পারেন। 

ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারতের দ্বিপাক্ষিক সিরিজে এখনও পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। অন্যদিকে প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি রয়েছেন এই তালিকার দুই নম্বরে। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের একদিনের সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৭ জুলাই। এই ম্যাচে স্ট্যান্ড-ইন অধিনায়ক শিখর ধাওয়ান এই তালিকায় ধোনির পাশাপাশি যুবরাজ সিংকে পিছনে ফেলে দেওয়ার সুযোগ পাবেন।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের দ্বিপাক্ষিক একদিনের সিরিজে বিরাট কোহলি মোট ৬৭৭ ওডিআই রান করেছেন। যার মধ্যে তিনটি সেঞ্চুরি এবং তিনটি অর্ধশতক রয়েছে। শিখর ধাওয়ান বর্তমানে এই বিশেষ তালিকার চার নম্বরে রয়েছেন। তবে সিরিজের শেষ ম্যাচে তাঁর ব্যাট থেকে ভালো রান এলে ধাওয়ান এই তালিকার দ্বিতীয় স্থানে পৌঁছাতে পারেন। এর জন্য শিখর ধাওয়ানকে করতে হবে আরও মাত্র ৫৪ রান।

আরও পড়ুন… ২৩১ রানেই গুটিয়ে গেল পাকিস্তানের প্রথম ইনিংস, শ্রীলঙ্কা পেল ১৪৭ রানের বড় লিড

শিখর ধাওয়ান ২০১১ থেকে ২০২২ সালের মধ্যে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজে ১৪টি ম্যাচের ১২টি ইনিংসে মোট ৩৭৮ রান করেছেন। যুবরাজ সিংয়ের অ্যাকাউন্টে রয়েছে ৪১৯ রান এবং মহেন্দ্র সিং ধোনির খাতায় রয়েছে ৪৩১ রান। ধাওয়ান ৪২ রান করলেই যুবরাজ সিংকে ছাপিয়ে যাবেন এবং যদি তিনি ৫৪ রান করেন তবে তিনি যুবির পাশাপাশি ধোনিকেও পিছনে ফেলে দেবেন।

আরও পড়ুন… ২৩১ রানেই গুটিয়ে গেল পাকিস্তানের প্রথম ইনিংস, শ্রীলঙ্কা পেল ১৪৭ রানের বড় লিড

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজে ধাওয়ান এখনও সেঞ্চুরি করতে পারেননি, তাই তিনি অবশ্যই এই শূন্যতা পূরণ করতে চাইবেন। এই সিরিজে রোহিত শর্মা খেলছেন না এবং তাঁর জায়গায় দলের নেতৃত্ব দিচ্ছেন ধাওয়ান। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ধাওয়ানের নেতৃত্বাধীন ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনার জেরে ৬ ট্রেন বাতিল করল রেল, কোনগুলি? রইল পুরো তালিকা দুয়ারে বিধানসভা ভোট, বিপ্লব-অশ্বিনী-হিমন্তদের উপর বিরাট দায়িত্ব দিল বিজেপি কুম্ভ সহ বহু রাশিতে থাকে শনি দেবের কৃপা! জাতক জাতিকারা কোন দিক থেকে হন লাভবান? PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ‘শুনলাম আমার নাকি এইডস হয়েছে…' আমেরিকা থেকে ফিরে গুজব ওড়ালেন সঙ্গীতশিল্পী মমতাজ ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম 'আচমকাই বিরাট ঝাঁকুনি…তারপরই…'ভয়াবহ অভিজ্ঞতা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রীর বাংলার ৪ বিধানসভা আসনের উপনির্বাচনের প্রার্থী ঘোষণা বিজেপির, আছে নাকি কোনও চমক? আবার ভারতে আসছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, দ্বিপাক্ষিক বৈঠক মোদীর সঙ্গে মৃতদের পরিবার পিছু ১০ লাখ ক্ষতিপূরণ, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় ঘোষণা রেলের

T20 WC 2024

PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.