বাংলা নিউজ > ময়দান > WI vs IND T20: ত্রিনিদাদ পৌঁছে গেলেন রোহিত-কার্তিক-পন্তরা, দেখুন সেই ভিডিয়ো
টিম হোটেলে পৌঁছালেন কার্তিক, রোহিত, পন্ত (ছবি:টুইটার)

WI vs IND T20: ত্রিনিদাদ পৌঁছে গেলেন রোহিত-কার্তিক-পন্তরা, দেখুন সেই ভিডিয়ো

  • দু'পায়ে দুই রঙের জুতো পরে টিম হোটেলে পৌঁছলেন ঋষভ পন্ত। ২৯ জুলাই ত্রিনিদাদে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে। তার জন্য রোহিত শর্মা, অশ্বিনরা ইতিমধ্যেই ত্রিনিদাদে পৌঁছলেন। বিসিসিআই তাদের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেছে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইতিমধ্যেই ওয়ানডে সিরিজ পকেটে তুলেছে টিম ইন্ডিয়া। প্রথম দুই ম্যাচ জিতে তারা ২-০ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড পেয়েছে। বর্তমানে একটি ওয়ানডে ম্যাচ বাকি আছে যা বুধবার অনুষ্ঠিত হবে। এরপর শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। যার জন্য রোহিত শর্মা, অশ্বিনরা ইতিমধ্যেই ত্রিনিদাদে পৌঁছেছেন। বিসিসিআই তাদের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেছে যাতে রোহিত শর্মা, ঋষভ পন্ত, ভুবনেশ্বর কুমার এবং আর অশ্বিনকে দেখা যাচ্ছে। তবে ত্রিনিদাদে পন্তের প্রবেশ ভিন্ন প্রশ্ন তুলেছে।

আসলে অধিনায়ক রোহিত শর্মা, আর অশ্বিন, ভুবনেশ্বর কুমার, দীনেশ কার্তিক সকলের হাতেই ছিল তাদের জিনিসপত্র। সকলেই বড় বড় ব্যাগ নিয়ে ত্রিনিদাদে পৌঁছে গেলেও ঋষভ পন্তের হাতে কিছুই ছিল না। তার গলায় একটি জ্যাকেট দেখা যায়। তার কাঁধে ছিল একটি ছোট ব্যাগ। যাই হোক, এমনও হতে পারে যে পন্তের জিনিসপত্র পরে তাঁর হোটেলের ঘরে পৌঁছে দেওয়া হবে। পন্তের জুতোটাও ছিল ভিন্ন ধরনের। পন্ত বিভিন্ন রঙের জুতো পরে এসেছেন। তার একটি জুতো ছিল লাল এবং একটি নীল।

আরও পড়ুন… WI vs IND 3rd ODI: ৫৪ রান করলেই ধোনি-যুবরাজকে পিছনে ফেলবেন শিখর ধাওয়ান

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজটি ঋষভ পন্তের জন্য খুবই গুরুত্বপূর্ণ, কারণ তিনি এই ফর্ম্যাটে ব্যর্থ প্রমাণিত হয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি ম্যাচে তিনি মাত্র ২৬ ও এক রান করেছিলেন। টি-টোয়েন্টিতে, পন্ত চুয়াল্লিশটি ইনিংসে মাত্র ২২.৫৮ গড়ে ৭৬৮ রান করেছেন। এছাড়াও,পন্তের স্ট্রাইক রেটও ১২৫-এর কম। টি-টোয়েন্টিতে তার জায়গা চাপের মুখে রয়েছে। এমন অবস্থায় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে নিজেকে প্রমাণ করতে হবে পন্তকে।

আরও পড়ুন… WI vs IND 3rd ODI: ৫৪ রান করলেই ধোনি-যুবরাজকে পিছনে ফেলবেন শিখর ধাওয়ান

দীনেশ কার্তিকও উইকেট রক্ষক হিসেবে দলে প্রবেশ করেছেন এবং মিডল অর্ডারে অন্যান্য খেলোয়াড়রা ভালো পারফর্ম করছে। ২৯ জুলাই ত্রিনিদাদে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে। এর পর দ্বিতীয় টি-টোয়েন্টি খেলা হবে ১ অগস্ট সেন্ট কিটসে, তৃতীয় টি-টোয়েন্টি খেলা হবে ২ অগস্ট। সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচটি ৬ অগস্ট এবং পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচটি ৭ অগস্ট আমেরিকার লন্ডারহিলে অনুষ্ঠিত হবে।

বন্ধ করুন