বাংলা নিউজ > ময়দান > WI vs IND: দুই কিংবদন্তি এক ফ্রেমে, সিরিজের প্রথম ম্যাচে পাশাপাশি দ্রাবিড় ও লারা
পাশাপাশি রাহুল দ্রাবিড় ও ব্রায়ান লারা (ছবি-বিসিসিআই)

WI vs IND: দুই কিংবদন্তি এক ফ্রেমে, সিরিজের প্রথম ম্যাচে পাশাপাশি দ্রাবিড় ও লারা

  • বিসিসিআই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্রায়ান লারার সঙ্গে ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ের একটি ছবি পোস্ট করেছে। পোর্ট অফ স্পেনে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে খেলা প্রথম ওডিআই ম্যাচের সময় এই দুই কিংবদন্তি খেলোয়াড় একে অপরের সঙ্গে দেখা করলেন।

বিসিসিআই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্রায়ান লারার সঙ্গে ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ের একটি ছবি পোস্ট করেছে। পোর্ট অফ স্পেনে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে খেলা প্রথম ওডিআই ম্যাচের সময় এই দুই কিংবদন্তি খেলোয়াড় একে অপরের সঙ্গে দেখা করলেন।

বিসিসিআই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই দুই কিংবদন্তি খেলোয়াড়ের সাক্ষাতের ছবি পোস্ট করেছে। ছবি পোস্ট করে একটি বার্তায় লেখা আছে,‘দুই কিংবদন্তি,এক ফ্রেম।’ বিসিসিআই-এর শেয়ার করা এই ছবি ভক্তদের বেশ পছন্দ করছেন। এই ছবিটি বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… দেখুন নিকোলাস-ব্রুকসের দুর্দান্ত ক্যাচের ভিডিয়ো, যা বদলে দিয়েছিল ম্যাচের রঙ

প্রতিযোগিতার কথা বললে,প্রথম রোমাঞ্চকর এই ওডিআই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে তিন রানে হারিয়েছে ভারত। এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ধাওয়ান (৯৭) এবং গিল (৬৪) ভালো শুরু করেন এবং সেঞ্চুরির জুটি গড়েন। গিল রান আউট হন, ধাওয়ান তিন রানের জন্য সেঞ্চুরি মিস করেন। এরপর হাফ সেঞ্চুরি করে দলকে ভালো অবস্থানে নিয়ে যান আইয়ার। ভারতীয় মিডল অর্ডার দুর্দান্ত কিছু দেখাতে পারেনি তবে শেষ পর্যন্ত,হুডা এবং অক্ষরের জুটির জোরে ভারত ৩০৮ রান করতে সক্ষম হয়েছিল।

আরও পড়ুন… দেখুন নিকোলাস-ব্রুকসের দুর্দান্ত ক্যাচের ভিডিয়ো, যা বদলে দিয়েছিল ম্যাচের রঙ

৩০৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৭৫ রান করেন কাইল মেয়ার্স। ব্রুকস করেন ৪৬ রান। ব্র্যান্ডন কিং ৬৬ বলে ৫৪ রান করেন। অধিনায়ক নিকোলাস পুরান ২৫ রান করে আউট হন। আকিল হোসেন ৩৩ ও শেফার্ড সপ্তম উইকেটে অর্ধশতক জুটি গড়ে দলকে জয়ের চেষ্টা করলেও সফল হতে পারেননি। শেষ পর্যন্ত স্কোর বোর্ডে তারা ৩০৫ রান তোলে এবং তিন রানে সিরিজের প্রথম ম্যাচ হারে ওয়েস্ট ইন্ডিজ।

বন্ধ করুন