বাংলা নিউজ > ময়দান > WI vs IND: দুই কিংবদন্তি এক ফ্রেমে, সিরিজের প্রথম ম্যাচে পাশাপাশি দ্রাবিড় ও লারা

WI vs IND: দুই কিংবদন্তি এক ফ্রেমে, সিরিজের প্রথম ম্যাচে পাশাপাশি দ্রাবিড় ও লারা

পাশাপাশি রাহুল দ্রাবিড় ও ব্রায়ান লারা (ছবি-বিসিসিআই)

বিসিসিআই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্রায়ান লারার সঙ্গে ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ের একটি ছবি পোস্ট করেছে। পোর্ট অফ স্পেনে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে খেলা প্রথম ওডিআই ম্যাচের সময় এই দুই কিংবদন্তি খেলোয়াড় একে অপরের সঙ্গে দেখা করলেন।

বিসিসিআই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্রায়ান লারার সঙ্গে ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ের একটি ছবি পোস্ট করেছে। পোর্ট অফ স্পেনে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে খেলা প্রথম ওডিআই ম্যাচের সময় এই দুই কিংবদন্তি খেলোয়াড় একে অপরের সঙ্গে দেখা করলেন।

বিসিসিআই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই দুই কিংবদন্তি খেলোয়াড়ের সাক্ষাতের ছবি পোস্ট করেছে। ছবি পোস্ট করে একটি বার্তায় লেখা আছে,‘দুই কিংবদন্তি,এক ফ্রেম।’ বিসিসিআই-এর শেয়ার করা এই ছবি ভক্তদের বেশ পছন্দ করছেন। এই ছবিটি বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… দেখুন নিকোলাস-ব্রুকসের দুর্দান্ত ক্যাচের ভিডিয়ো, যা বদলে দিয়েছিল ম্যাচের রঙ

প্রতিযোগিতার কথা বললে,প্রথম রোমাঞ্চকর এই ওডিআই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে তিন রানে হারিয়েছে ভারত। এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ধাওয়ান (৯৭) এবং গিল (৬৪) ভালো শুরু করেন এবং সেঞ্চুরির জুটি গড়েন। গিল রান আউট হন, ধাওয়ান তিন রানের জন্য সেঞ্চুরি মিস করেন। এরপর হাফ সেঞ্চুরি করে দলকে ভালো অবস্থানে নিয়ে যান আইয়ার। ভারতীয় মিডল অর্ডার দুর্দান্ত কিছু দেখাতে পারেনি তবে শেষ পর্যন্ত,হুডা এবং অক্ষরের জুটির জোরে ভারত ৩০৮ রান করতে সক্ষম হয়েছিল।

আরও পড়ুন… দেখুন নিকোলাস-ব্রুকসের দুর্দান্ত ক্যাচের ভিডিয়ো, যা বদলে দিয়েছিল ম্যাচের রঙ

৩০৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৭৫ রান করেন কাইল মেয়ার্স। ব্রুকস করেন ৪৬ রান। ব্র্যান্ডন কিং ৬৬ বলে ৫৪ রান করেন। অধিনায়ক নিকোলাস পুরান ২৫ রান করে আউট হন। আকিল হোসেন ৩৩ ও শেফার্ড সপ্তম উইকেটে অর্ধশতক জুটি গড়ে দলকে জয়ের চেষ্টা করলেও সফল হতে পারেননি। শেষ পর্যন্ত স্কোর বোর্ডে তারা ৩০৫ রান তোলে এবং তিন রানে সিরিজের প্রথম ম্যাচ হারে ওয়েস্ট ইন্ডিজ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র রক্তে মাখা রোম্যান্টিক থ্রিলার পাশবালিশ, সুহোত্র-ইশার সম্পর্কে কি সৌরভই কাঁটা ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা?

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.