বাংলা নিউজ > ময়দান > WI vs Ind: প্রসিধ কৃষ্ণ কি দ্বিতীয় ম্যাচে সুযোগ পাবেন? দেখে নিন টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ

WI vs Ind: প্রসিধ কৃষ্ণ কি দ্বিতীয় ম্যাচে সুযোগ পাবেন? দেখে নিন টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ

কী হবে টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ?

সিরিজের প্রথম ম্যাচ জিতেছে ধাওয়ান ব্রিডেগ। তারা একটি ভারসাম্যপূর্ণ একাদশ নিয়ে প্রথম ম্যাচে মাঠে নেমেছিল। দ্বিতীয় ম্যাচেও কমবেশি একই দল দেখা যাবে বলে মনে করা হচ্ছে। বোলিং বিভাগে পরিবর্তনের সম্ভবনা রয়েছে। তবে টিম ম্যানেজমেন্ট এবং অধিনায়ক শিখর ধাওয়ান পরিবর্তন এড়াতে চাইবেন। 

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি ২৪ জুলাই ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনে অনুষ্ঠিত হবে। এই ম্যাচ জিতে ভারতীয় দল সিরিজ জিততে চাইবে। অন্যদিকে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ এই ম্যাচ জিতে সিরিজে ফিরতে চায়। এমন অবস্থায় ম্যাচটি বেশ আকর্ষণীয় হতে চলেছে। এই ম্যাচের আগে জেনে নিন দুই দলেই কোনও পরিবর্তন হতে পারে কি না? 

প্রথমত, টিম ইন্ডিয়ার কথা বলা যাক, সিরিজের প্রথম ম্যাচ জিতেছে ধাওয়ান ব্রিডেগ। তারা একটি ভারসাম্যপূর্ণ একাদশ নিয়ে প্রথম ম্যাচে মাঠে নেমেছিল। দ্বিতীয় ম্যাচেও কমবেশি একই দল দেখা যাবে বলে মনে করা হচ্ছে। বোলিং বিভাগে পরিবর্তনের সম্ভবনা রয়েছে। তবে টিম ম্যানেজমেন্ট এবং অধিনায়ক শিখর ধাওয়ান পরিবর্তন এড়াতে চাইবেন। এমন অবস্থায় প্রসিধ কৃষ্ণের আরেকটি সুযোগ পাওয়ার আশা করা হচ্ছে। উইকেটের পিছনে থাকতে পারেন সঞ্জু স্যামসনই।

আরও পড়ুন… প্রথম ম্যাচে গ্যালারিতে খেলা উপভোগ করেছিলেন নারিন-পোলার্ডরা, আজ কারা থাকবেন?

দেখুন ভারতের সম্ভাব্য একাদশ-

শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমন গিল, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), দীপক হুডা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল এবং প্রসিধ কৃষ্ণ

এদিকে জেসন হোল্ডার কোভিড ১৯ পজিটিভ পাওয়া যাওয়ার কারণে তিনি ওডিআই সিরিজ থেকে বাদ পড়েছেন। সেই কারণে ওয়েস্ট ইন্ডিজ দলের সংমিশ্রণটি ভালো দেখাচ্ছে না। দল এমন একজন অলরাউন্ডার খুঁজছে যিনি ডেথ ওভারে বল করতে পারেন এবং প্রয়োজনে ম্যাচ শেষ করতে পারেন। এমন পরিস্থিতিতে গুদাকেশ মতির জায়গায় সুযোগ পেতে পারেন কিমো পল, যিনি ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংও করতে পারেন।

আরও পড়ুন… প্রথম ম্যাচে গ্যালারিতে খেলা উপভোগ করেছিলেন নারিন-পোলার্ডরা, আজ কারা থাকবেন?

দেখুন ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ-

শাই হোপ (উইকেটরক্ষক), ব্র্যান্ডন কিং, শামার ব্রুকস, কাইল মেয়ার্স, নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল, আকিল হোসেন, রোমারিও শেফার্ড, আলজারি জোসেফ, কিমো পল, জাডেন সিলস

বন্ধ করুন