বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: স্টেডিয়ামের বাইরে রাখা দামি রেঞ্জ রোভার, স্মিথের দানবীয় ছক্কায় গাড়ির কী হাল হল দেখুন
ওডিন স্মিথের ছক্কা গিয়ে পড়ল পার্কিং জোনে রাখা গাড়িতে। ছবি- টুইটার।

ভিডিয়ো: স্টেডিয়ামের বাইরে রাখা দামি রেঞ্জ রোভার, স্মিথের দানবীয় ছক্কায় গাড়ির কী হাল হল দেখুন

  • ওয়েস্ট ইন্ডিজ ব্যাট করলে স্টেডিয়ামের কাছাকাছি গাড়ি রাখা নিরাপদ নয়।

বিধিসম্মত সতর্কীকরণ: ওয়েস্ট ইন্ডিজ ব্যাট করলে স্টেডিয়ামের কাছাকাছি গাড়ি রাখা বারণ। মাঠের কাছে গাড়ি পার্ক করার ঝুঁকি নিতে পারেন নিজের দায়িত্বে।

জামাইকার কিংস্টোনে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে ম্যাচে ওডিন স্মিথের বিশাল ছক্কা সাবাইনা পার্কের বাইরে রাখা একটি দামি রেঞ্জ রোভারের যা অবস্থা করে, তাতে স্টেডিয়ামের পার্কিং জোনেও গাড়ি রাখা কতটা নিরাপদ, তা নিয়ে প্রশ্ন ওঠা স্বাভাবিক।

সাবাইনা পার্কে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচের মাঝে চোখে পড়ে এমন ঘটনা। ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের ৪৭.৩ ওভারে জোস লিটলের বলে এক্সট্রা কভার বাউন্ডারির উপর দিয়ে বিশাল ছক্কা হাঁকান স্মিথ। বল গিয়ে পড়ে মাঠের বাইরে রাখা একটি রেঞ্জ রোভার গাড়ির উপরে। স্বাভাবিকভাবেই জোরালো শটে বল গিয়ে পড়ায় গাড়িতে গর্ত তৈরি হয়ে যায়।

ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ২৪ রানে পরাজিত করে আয়ারল্যান্ডকে। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ ৪৮.৫ ওভারে ২৬৯ রানে অল-আউট হয়ে যায়। ৯৩ রান করেন ব্রুকস। ৬৯ রান করেন ক্যাপ্টেন পোলার্ড।

জবাবে ব্যাট করতে নেমে আয়ারল্যান্ড ৪৯.১ ওভারে ২৪৫ রানে অল-আউট হয়ে যায়। বলবির্নি ৭১ ও হ্যারি টেকটর ৫৩ রান করেন। জোসেফ ও শেফার্ড ৩টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন ব্রুকস।

বন্ধ করুন