বাংলা নিউজ > ময়দান > দলে ফিরলেন ‘এক্স ফ্যাক্টর’ রাসেল, প্রোটিয়াদের বিরুদ্ধে প্রথম দুই T20-র দল ঘোষণা উইন্ডিজদের
আন্দ্রে রাসেল। ছবি- গেটি ইমেজেস।
আন্দ্রে রাসেল। ছবি- গেটি ইমেজেস।

দলে ফিরলেন ‘এক্স ফ্যাক্টর’ রাসেল, প্রোটিয়াদের বিরুদ্ধে প্রথম দুই T20-র দল ঘোষণা উইন্ডিজদের

  • ১৩ জনের দলে ফিরেছেন ক্রিস গেইল, ডোয়েন ব্র্যাভোসহ একাধিক তারকা।

পাঁচ সপ্তাহে ১৫টি বিশ ওভারের ম্যাচ। টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ দিয়ে ব্যস্ত মরশুমের শুরু করতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ দল। সেই উদ্দেশ্যেই বিশ্বকাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা দলে ফেরালেন আন্দ্রে রাসেল, ক্রিস গেইল, ডোয়েন ব্র্যাভোসহ একাধিক তারকাকে। 

শনিবার (২৬ জুন) থেকে গ্রেনাদা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে চলা পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দু'টি ম্যাচের জন্য ১৩ জনের দল ঘোযণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। মুখ্য নির্বাচক রজার হার্পারের মতে ক্যারিবিয়ান দলে ‘এক্স ফ্যাক্টর’ প্রদান করবেন দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন রাসেল।

হার্পার জানান, ‘আন্দ্রে রাসেল দলে এক্স ফ্যাক্টর জোগাবেন। ব্যাটিং এবং বোলিং, উভয় বিভাগেই ও দলের শক্তি এবং গভীরতা আরও বাড়িয়ে তুলবে। বছরের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে পারফরম্যান্স থেকে পাওয়া আত্মবিশ্বাসের ওপর ভর করেই আমরা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আমাদের দল তৈরি করতে চাইছি।’

তবে রাসেল জায়গা পেলেও শিমরন হেতমায়ের, ওশেন থমাসরা দল থেকে বাদ পড়েছেন। দক্ষিণ আফ্রিকা সিরিজের পর সফরকারী অস্ট্রলিয়া এবং পাকিস্তানের বিরুদ্ধেও পাঁচটি করে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ক্যারিবিয়ান দল।

∆ প্রোটিয়াদের বিরুদ্ধে প্রথম দুই টি-টোয়েন্টির জন্য ওয়েস্ট ইন্ডিজ দল:-

কায়রন পোলার্ড (ক্যাপ্টেন), নিকোলাস পুরান (ভাইস ক্যাপ্টেন), ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়েন ব্র্যাভো, ফিডেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, এভিন লুইস, ওবেদ ম্যাককয়, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার, লেন্ডল সিমন্স, কেভিন সিনক্লেয়ার

বন্ধ করুন