বাংলা নিউজ > ময়দান > এটাই কি স্লিপ ফিল্ডারের ধরা সর্বকালের সেরা ক্যাচ? দেখুন জেসন হোল্ডারের দুরন্ত ফিল্ডিংয়ের ভিডিও

এটাই কি স্লিপ ফিল্ডারের ধরা সর্বকালের সেরা ক্যাচ? দেখুন জেসন হোল্ডারের দুরন্ত ফিল্ডিংয়ের ভিডিও

অবিশ্বাস্য ক্যাচ হোল্ডারের। ছবি- টুইটার।

সেকেন্ডের ভগ্নাংশ সময়ে তড়িৎ গতিতে ডান দিকে ঝাঁপিয়ে এক হাতে অবিশ্বাস্য ক্যাচ ধরেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার। 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরজের দ্বিতীয় টেস্টে ওয়েস্ট ইন্ডিজ চাপে থাকলেও ম্যাচের তৃতীয় দিনে ক্রিকেটবিশ্বের নজর কাড়লেন জেসন হোল্ডার। সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অবিশ্বাস্য একটি ক্যাচ ধরেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার।

দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসে ২৬তম ওভারে চোখে পড়ে এমন দুরন্ত ফিল্ডিংয়ের নমুনা। জয়ডেন সিলসের দ্বিতীয় বল প্রোটিয়া ব্যাটসম্যান কেশব মহারাজের ব্যাটের কানা ছুঁয়ে তৃতীয় স্লিপে উড়ে যায়। যদিও ওই অঞ্চলটি অরক্ষিত ছিল। ওয়েস্ট ইন্ডিজ দু'জন স্লিপ ফিল্ডার রেখেছিল সেই সময়। সুতরাং বল নিশ্চিত বাউন্ডারির বাইরে চলে যাওয়াই স্বাভাবিক ছিল।

তবে ছবিটা বদলে দেন হোল্ডার। দ্বিতীয় স্লিপে ফিল্ডিং করা হোল্ডার সেকেন্ডের ভগ্নাংশ সময়ের প্রতিক্রিয়ায় ডান দিকে শরীর ছুঁড়ে এক হাতে অবিশ্বাস্য ক্যাচ ধরেন। ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড হোল্ডারের এমন দুরন্ত ক্যাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সমর্থকদের কাছে জানতে চায় যে, এটাই টেস্টের ইতিহাসে সর্বকালের সেরা ক্যাচ কিনা। অন্তত স্লিপ ফিল্ডারের ক্ষেত্র এমন অসাধারণ ক্যাচ খুব কমই দেখা গিয়েছে টেস্টে।

ওয়েস্ট ইন্ডিজ অবশ্য তৃতীয় দিনের শেষে ম্যাচে রীতিমতো চাপে রয়েছে। প্রথম ইনিংসের নিরিখে ১৪৯ রানে এগিয়ে থেকে দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় ইনিংসে ১৭৪ রানে অল-আউট হয়ে যায়। সুতরাং, জয়ের জন্য ওয়েস্ট ইন্ডিজের সামনে ৩২৪ রানের লক্ষ্যমাত্রা দাঁড়ায়। ওয়েস্ট ইন্ডিজ আপাতত তৃতীয় দিনের শেষে কোনও উইকেট না হারিয়ে ১৫ রান তুলেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.