বাংলা নিউজ > ময়দান > বাদ পড়লেন ব্র্যাভো, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট অভিষেক হতে পারে ১৯ বছর বয়সী ক্যারিবিয়ান পেসারের
ওয়েস্ট ইন্ডিজের চূড়ান্ত স্কোয়াড ঘোষিত। ছবি- টুইটার (@windiescricket)।
ওয়েস্ট ইন্ডিজের চূড়ান্ত স্কোয়াড ঘোষিত। ছবি- টুইটার (@windiescricket)।

বাদ পড়লেন ব্র্যাভো, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট অভিষেক হতে পারে ১৯ বছর বয়সী ক্যারিবিয়ান পেসারের

  • দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ১৩ জনের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট অভিষেক হতে পারে ওয়েস্ট ইন্ডিজের ১৯ বছর বয়সী পেসার জয়ডেন সিলসের। ১৭ জনের প্রাথমিক স্কোয়াডে নাম ছিল ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর তরুণের। এবার সিরিজের প্রথম টেস্টের জন্য ১৩ জনের যে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ, তাতেও নাম রয়েছে তাঁর।

টেস্ট দলে ফিরতে পারেন শাই হোপ। গত বছরেই টেস্ট দল থেকে বাদ পড়েছিলেন তিনি। প্রোটিয়াদের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য চূড়ান্ত স্কোয়াডে জায়গা পেলেন হোপও।

চোটের জন্য স্কোয়াডে জায়গা হয়নি পেসার শ্যানন গ্যাব্রিয়েলের। হোপ স্কোয়াডে থাকায় বাদ পড়েছেন উইকেটকিপার-ব্যাটসম্যান ঝামার হ্যামিল্টন। স্কোয়াডে ব্যাকআপ কিপার হিসেবে রয়েছেন জোশুয়া ডা সিলভা।

বাদ পড়েছেন ড্যারেন ব্র্যাভো। ২০১৮ সালে শেষবার টেস্ট খেলা রোস্টন চেস ও কায়রন পাওয়েল টেস্ট দলে ফিরতে চলেছেন। বাঁ-হাতি স্পিনার জোমেল ওয়ারিকানেরও নাম নেই স্কোয়াডে।

উল্লেখ্য, ১০ জুন থেকে সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে খেলা হবে ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্টে।

প্রথম টেস্টের জন্য ওয়েস্ট ইন্ডিজের ১৩ জনের চূড়ান্ত স্কোয়াড: ক্রেগ ব্রাথওয়েট (ক্যাপ্টেন), জার্মাইন ব্ল্যাকউড, শাই হোপ, কাইল মায়ের্স, রোস্টন চেস, কায়রন পাওয়েল, নকরুমা বোনার, জোশুয়া ডা সিলভা, জেসন হোল্ডার, রাকীম কর্নওয়াল, আলজারি জোসেফ, কেমার রোচ ও জয়ডেন সিলস।

বন্ধ করুন