বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন ব্লান্ডেল, দলে ঢুকলেন মিচেল
একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন ব্লান্ডেল, দলে ঢুকলেন মিচেল।

পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন ব্লান্ডেল, দলে ঢুকলেন মিচেল

  • বাংলাদেশের বিরুদ্ধে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচেই চোট পেয়েছিলেন কিউয়ি উইকেটকিপার ব্যাটসম্যান। ব্ল্যাকক্যাপস ফিজিও নিশিল শ' জানিয়েছিলেন, রিহ্যাবে থাকতে হবে ব্লান্ডেলকে।

পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা খেল নিউজিল্যান্ড। চোটের কারণে ছিটকে গেলেন কিউয়ি উইকেটকিপার ব্যাটসম্যান টম ব্লান্ডেল। দলে ঢুকলেন ডারিল মিচেল। ইতিমধ্যে অবশ্য মিচেল টি-টোয়েন্টি দলে ছিলেন। তবে ব্লান্ডেলের চোটের পর একদিনের সিরিজের দলেও তাঁকে রাখা হল।

বাংলাদেশের বিরুদ্ধে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচেই চোট পেয়েছিলেন কিউয়ি উইকেটকিপার ব্যাটসম্যান। ব্ল্যাকক্যাপস ফিজিও নিশিল শ' জানিয়েছিলেন, রিহ্যাবে থাকতে হবে ব্লান্ডেলকে। শ' বলেছেন, ‘বাংলাদেশে চোট পাওয়ার পর থেকে টম ফিট হয়ে ওঠার জন্য কঠোর পরিশ্রম করছে।’ এর সঙ্গেই তিনি বলেছেন, ‘প্লেয়ারদের চোট হোক, এটা তো কেউই চায় না। কিন্তু চোট হলে কিছু করার নেই। আমরা চাই, পরবর্তী টুর্নামেন্টের কথা মাথায় রেখে এখন ও রিহ্যাবে মনোনিবেশ করুক।’

একদিনের সিরিজে না পাওয়া গেলেও টি-টোয়েন্টি সিরিজে তাঁকে পাওয়া যাবে বলে আশাবাদী নিউজিল্যান্ড। পাকিস্তানের বিরুদ্ধে ১৭ সেপ্টেম্বর থেকে একদিনের সিরিজ শুরু হবে। পাকিস্তানের বিরুদ্ধে মোট তিনটি একদিনের ম্যাচ এবং পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। তার পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপে যোগ দিতে সংযুক্ত আরব আমিশাহীতে উড়ে যাবে কিউয়ি ব্রিগেড।

বন্ধ করুন