বাংলা নিউজ > ময়দান > আইডল ডি'ভিলিয়র্সের সঙ্গে RCB-র জার্সিতে খেলার আগ্রহ প্রকাশ ম্যাক্সওয়েলের
গ্লেন ম্যাক্সওয়েল। ছবি- গেটি।
গ্লেন ম্যাক্সওয়েল। ছবি- গেটি।

আইডল ডি'ভিলিয়র্সের সঙ্গে RCB-র জার্সিতে খেলার আগ্রহ প্রকাশ ম্যাক্সওয়েলের

  • আইপিএল নিলামে অজি অল-রাউন্ডারের জন্য ঝাঁপাতে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। 

শুভব্রত মুখার্জি

চেন্নাইয়ের বুকে ১৮ ফেব্রুয়ারি বসতে চলেছে এই মরসুমের আইপিএলের মিনি নিলামের আসর। মোট ২৯৭ জন ক্রিকেটারকে তোলা হবে নিলামে। পরিস্থিতি যা সেই অনুযায়ী নিলামে ভাগ্যে শিকে ছিঁড়তে পারে ৬১ জন ক্রিকেটারের। এই নিলামে ঘরোয়া বা বিদেশি ক্রিকেটারদের মধ্যে সবথেকে উল্লেখযোগ্য নাম অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের।

প্রসঙ্গত শেষ মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাব দলের হয়ে খেললেও ব্যাট হাতে সেভাবে নজরকাড়া পারফরম্যান্স করতে পারেননি ম্যাক্সওয়েল। ফলে এই মরশুমে তাকে রিটেইন না করে তাঁর ফ্র্যাঞ্চাইজি ছেড়ে দেয় নিলামের জন্য। যা খবর, তাতে গ্লেনের জন্য ঝাঁপাতে পারে বিরাটের আরসিবি।

এই প্রসঙ্গে বর্তমানে অজিদের জাতীয় দলের হয়ে টি-২০ খেলার লক্ষ্যে নিউজিল্যান্ডে থাকা ম্যাক্সওয়েল জানান, 'এটা হলে অসাধারণ ব্যাপার হবে। এবি আমার অন্যতম আইডল। ও যেভাবে ক্রিকেটটা খেলে সেটা আমি সবসময় ফলো করার চেষ্টা করি। ওর সাথে একসাথে কাজ করতে পারলে ব্যাপারটা অসাধারণ হবে। আমি আমার কেরিয়ারে ওর কাছ থেকে সবসময় সাহায্য পেয়েছি।'

বিরাটের অধিনায়কত্বে খেলা প্রসঙ্গে ম্যাক্সওয়েলের বক্তব্য, 'আমার সাথে বিরাটের কেমিস্ট্রি ভালো। ওর নেতৃত্বে কাজ করতে পারলে খুশি হব। আমি ওর সাথে একসাথে ব্যাটিং করতে পারাটা খুব এনজয় করি।' প্রসঙ্গত এই আইপিএলের নিলামের আগেই আরসিবি ক্রিস মরিস, শিবম দুবে, মইন আলিকে ছেড়ে দিয়েছে। ফলে সেই জায়গায় অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের আরসিবি দলে আসার সম্ভাবনা উজ্জ্বল।

বন্ধ করুন