বাংলা নিউজ > ময়দান > তাহলে কি রাজধানীতে থাকবেন না দিল্লি ক্যাপিটালসের ঋষভ পন্ত?

অজিভূমে ভারতীয় দলের সিরিজ জয়ের অন্যতম নায়ক উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত। তাঁর দাপুটে ব্যাটিংয়েই কার্যত শেষ মুহূর্তে ব্রিসবেন টেস্ট পকেটস্থ করে ২-১ ফলে টেস্ট সিরিজ জেতে ভারত। অসাধারণ সাফল্যে পরে দেশে ফিরেছেন ঋষভ ।ঘরের মাঠে আসন্ন সিরিজে রুটদের মুখোমুখি হবেন তিনি।

তার আগে নিজের টুইটার হ্যান্ডেল থেকে ভক্তদের কাছে প্রশ্ন রাখলেন ঋষভ। বাড়ি কেনার জন্য গুরগাঁও কেমন জায়গা? এমন প্রশ্ন ভক্তদের উদ্দেশ্যে ছুড়ে দিলেন অস্ট্রেলিয়া সিরিজে ভারতীয় ক্রিকেটে সবচেয়ে আলোচিত নাম ঋষভ পন্ত। গাব্বায় নট আউট ৮৯ রান,সিডনিতে ৯৭ রান করা তার মহাকাব্যিক দুটি ইনিংস রীতিমতো চর্চার বিষয়বস্তু। সেই পন্ত কি এখন নতুন বাড়ি কেনার কথা ভাবছেন?কোথায় কিনবেন সেই বিষয়েই টুইট করে ভক্তদের পরামর্শ চেয়েছেন ।

পন্ত টুইটারে লিখেছেন 'অস্ট্রেলিয়া থেকে ফেরার পরে আসার পর নতুন বাড়ি কেনার জন্য বাড়ির লোকরা আমার পিছনে পড়েছে। গুরগাঁও কি সঠিক জায়গা হবে? তোমাদের কাছে কোনও পরামর্শ থাকলে দাও।'

পন্তের টুইটের উত্তরে ভক্তরা তাঁকে বিভিন্ন জায়গায় বাড়ি কেনার কথা ভাবতে বলেছেন। গুরগাঁও বা গুরুগ্রাম হরিয়ানায় স্থিত। অর্থাৎ ন্যাশনাল ক্যাপিটাল রিজিয়নে (এনসিআর) থাকলেও দিল্লিতে হয়তো বাড়ি নেবেন না দিল্লি ক্যাপিটালসের ঋষভ।  উল্লেখ্য পন্ত বর্তমানে তাঁর মা ও দিদির সঙ্গে উত্তরাখন্ডের রুরকিতে থাকেন। রুরকি থেকে দিল্লি যাতায়াতের সময় প্রায় সাড়ে চার ঘণ্টা। তাই কি নতুন বাড়ির সন্ধানে পন্ত! সময় তার উত্তর দেবে।

বন্ধ করুন