বাংলা নিউজ > ময়দান > পরের বছর মেসির সঙ্গে খেলব- নেইমার
নেইমার (REUTERS)
নেইমার (REUTERS)

পরের বছর মেসির সঙ্গে খেলব- নেইমার

  • তাহলে কি প্যারিসের পথে মেসি। 

লিওনেল মেসি নামটাই বিপক্ষ ডিফেন্সে কাঁপুনি ধরানোর পক্ষে যথেষ্ট। তবে করোনা পরবর্তীতে এখনও তিনি পুরোপুরি ছন্দে ফিরতে পারেননি। এই মরসুমে তিনি বার্সেলোনাতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলেও তার এই থাকা নিয়ে হয়েছে বিস্তর নাটক। উল্লেখ্য গত চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের কাছে লজ্জার হারের পর বার্সেলোনা ক্লাব ছাড়ার ঘোষণা করে দিয়েছিলেন লিওনেল মেসি।

সেইসময় তাঁকে পাওয়ার জন্য মরিয়া ভাবে লড়াই চালিয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, জুভেন্তাস এবং পিএসজি। কিন্তু সেসময় ক্লাব প্রেসিডেন্ট বার্তামেউ আইনি প্যাঁচে ফেলে মেসিকে ক্লাব ছাড়তে দেননি । তবে চলতি মরসুম শেষে যে তিনি আর বার্সায় থাকছেন না- এ বিষয়ে বিশেষজ্ঞরা নিশ্চিত। তাহলে কোথায় যাচ্ছেন মেসি? এ বিষয়ে মুখ খুলে এবার মিডিয়ার সামনে প্রকাশ্যে কার্যত প্রত্যক্ষ ইঙ্গিত দিয়ে দিলেন ব্রাজিল সুপারস্টার তথা একটা সময় বার্সাতে মেসির সতীর্থ নেইমার।

মেসি-নেইমার-সুয়ারেজ বার্সেলোনার এই ভয়ংকর আক্রমণত্রয়ী এখন ভিন্ন ভিন্ন ক্লাবের হয়ে খেলেন। নেইমার আছেন পিএসজিতে। সুয়ারেজকে অ্যাথলেটিকোতে যেতে কার্যত বাধ্য করা হয়েছে। এবার নেইমার যা ইঙ্গিত দিলেন তা থেকে একটা ব্যাপার স্পষ্ট মরসুম শেষে মেসি হয়তো প্যারিসেই যাচ্ছেন!

নেইমার ঘোষণা করে দিয়েছেন যে, আগামী মরসুমে তিনি লিওনেল মেসির সঙ্গে ফের খেলবেন।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়েছে পিএসজি। সেই ম্যাচে জোড়া গোল করেছেন নেইমার।সেখানেই তিনি বলেন 'আমার সবচেয়ে বড় চাওয়া মেসির সঙ্গে ফের খেলা, আবারও মাঠে তার খেলাটা উপভোগ করা। সে আমার জায়গায় খেলতে পারে, এ ব্যাপারে আমার সমস্যা নেই! তবে আমি নিশ্চিত, আগামী বছরই আমি তাঁর সঙ্গে একসঙ্গে খেলব।'

বন্ধ করুন