বাংলা নিউজ > ময়দান > টি-টোয়েন্টি ও ODI দলের অধিনায়ক হওয়ার পর রোহিত শর্মার বেতন কি বাড়বে?

টি-টোয়েন্টি ও ODI দলের অধিনায়ক হওয়ার পর রোহিত শর্মার বেতন কি বাড়বে?

টি-টোয়েন্টি ও ODI দলের অধিনায়ক রোহিত শর্মা (ছবি:এএনআই) (ANI)

টি-টোয়েন্টি ও ওয়ানডে দলের অধিনায়কত্ব করার পর রোহিত শর্মার বেতনে কি কোনো পার্থক্য দেখা যাবে?

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) বুধবার দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতীয় টেস্ট দল ঘোষণা করেছে এবং টি-টোয়েন্টি ও একদিনের ক্রিকেট দলের নেতৃত্বের জন্য রোহিত শর্মার নাম ঘোষণা করেছে। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছেড়ে দেন বিরাট কোহলি। তাই আগেই টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসাবে রোহিত শর্মার নাম ঘোষণা করা হয়েছিল। এবার একদিনের দলের অধিনায়কত্ব তাঁর হাতেই তুলে দেওয়া হয়েছে। টি-টোয়েন্টি ও ওয়ানডে দলের অধিনায়কত্ব করার পর রোহিত শর্মার বেতনে কি কোনো পার্থক্য দেখা যাবে?

GQ-এর রিপোর্ট অনুযায়ী, BCCI থেকে রোহিত শর্মা যে বেতন পান তাতে কোনও পরিবর্তন হবে না। রোহিত টিম ইন্ডিয়ার A+ চুক্তি তালিকায় অন্তর্ভুক্ত। এতে তার সঙ্গে রয়েছেন বিরাট কোহলি ও জসপ্রীত বুমরাহ। তিনজনই বিসিসিআই থেকে বছরে ৭ কোটি টাকা পান। ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা ছাড়াও রোহিতকে এখন টেস্ট দলের সহ-অধিনায়ক করা হয়েছে। বিরাট কোহলির হাতে এখন শুধু টেস্ট দলের অধিনায়কত্ব।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই বিরাট কোহলি ঘোষণা করেছিলেন যে তিনি টি-টোয়েন্টি দলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়াবেন। তবে টেস্ট ও ওয়ানডে দলের অধিনায়কত্ব অব্যাহত রাখার কথা বলেছিলেন তিনি। রোহিতের হাতে ওয়ানডে দলের নেতৃত্ব দেওয়ার পর থেকেই ভক্তদের লক্ষ্যে বিসিসিআই। এই কারণেই এই ঘোষণার একদিন পরে, বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে এই বিষয়ে ব্যাখ্যা দিতে হয়েছিল। সৌরভ বলেছেন যে আমরা বিরাটকে বলেছিলাম টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছেড়ে না দিতে, কিন্তু তিনি তা করেছেন। এরপর বিসিসিআই ও নির্বাচকদের একসঙ্গে এই সিদ্ধান্ত নিয়েছে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'তুমি তাকে খলিস্তানি বলে দেবে?… আমিও অলচিকিতে লিখেছি…' ভাষা দিবসে জানালেন মমতা রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না সৌরভের বউ ডোনাও, কিন্তু জিতলেন কে? অকায়ের খবরে পাকিস্তানে মিষ্টি বিতরণ! কোহলির পুত্রের জন্য লাহোরে চলছে সেলিব্রেশন লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন? সঙ্গমে স্বামীর অনীহা!সোজা থানায় গিয়ে ব্যক্তির বিরুদ্ধে FIR দায়ের স্ত্রীর কেমন হল ICSE-র ইংরেজি পরীক্ষা? গতবারের থেকেও কঠিন? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি ৮৭তে পা, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে চাইলেন না মহানায়কের নায়িকা সাবিত্রী? তিনে পা দিল জেহ! বার্থ ডে পার্টিতে চাঁদের হাট,হাজির মামা রণবীর থেকে রাহা, সোনমরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.