বাংলা নিউজ > ময়দান > আইএফএ শিল্ডে এটিকে-মোহনবাগান,এসসি ইস্টবেঙ্গলের খেলা নিয়ে অনিশ্চয়তা
IFA শিল্ড নিয়ে মারাত্মক জট (ছবি সৌজন্যে- টুইটার)
IFA শিল্ড নিয়ে মারাত্মক জট (ছবি সৌজন্যে- টুইটার)

আইএফএ শিল্ডে এটিকে-মোহনবাগান,এসসি ইস্টবেঙ্গলের খেলা নিয়ে অনিশ্চয়তা

  • আইএফএ শিল্ডে এটিকে-মোহনবাগান এবং এসসি-ইস্টবেঙ্গলের খেলা অনিশ্চিত।

২০২০ সালের ডিসেম্বরের প্রথম সপ্তাহেই শুরু হতে পারে আইএফএ শিল্ড। সেই শিল্ডে এটিকে-মোহনবাগান এবং এসসি-ইস্টবেঙ্গলের খেলা অনিশ্চিত।

শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ ইস্টবেঙ্গলের ইনভেস্টর হওয়ার পরেই ক্লাবের নাম পরিবর্তন করার জন্য আইএফএতে চিঠি দিয়েছিলেন ক্লাব সচিব কল্যাণ মজুমদার।লাল হলুদ আইএফএতে নথিভুক্ত হয়েছে ‘শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন।’আইএফএ শিল্ড খেলার আমন্ত্রণ জানিয়ে আইএফএ সচিব চিঠি দিয়েছেন ইস্টবেঙ্গল ক্লাবকে। চিঠি দেওয়া হয়নি শ্রী সিমেন্ট কতৃপক্ষকে। যা একেবারেই ভালভাবে নেয়নি শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের কর্তারা।আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়ের ব্যাখ্যা 'ক্লাবের নাম শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন করার জন্য আইএফএকে চিঠি দিয়েছিলেন ক্লাব সচিব কল্যাণ মজুমদার। তাই আমরা সচিবকেই চিঠি দিয়েছি। আইএফএর গভর্নিং বডিতে শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের প্রতিনিধি হিসেবে রয়েছেন দীপঙ্কর চক্রবর্তী যিনি আবার ইস্টবেঙ্গল ক্লাবের গ্রাউন্ড সচিব। শ্রী সিমেন্টের ইমেল আইডিও জানি না। স্বাভাবিকভাবেই আমরা ক্লাবকেই শিল্ড খেলার জন্য জানিয়েছি ,ক্লাব আমাদের মৌখিক সম্মতি জানিয়েছে।'

ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার জানিয়েছেন আইএফএ'র চিঠি শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের মিঃ খান্ডেওয়ালের কাছে পাঠিয়ে দিয়েছি।

অপরদিকে এটিকে মোহনবাগানের অন্যতম ডিরেক্টর দেবাশিস দত্তের কথামতো মোহনবাগানের শিল্ডে খেলার সম্ভাবনা নেই। তিনি বলেন 'আমরা আইএসএল নিয়ে ব্যস্ত।শিল্ড বয়সভিত্তিক হলে দ্বিতীয় সারির দল খেলাতাম।সবুজ-মেরুন জার্সি খেলতে চ্যাম্পিয়ন হওয়ার জন্যই নামে।'ইতিমধ্যেই আইএফএ মহামেডান, ইন্ডিয়ান অ্যারোজ, গোকুলাম, পিয়ারলেস, ভবানীপুর, সাদার্ন সমিতিদের নিয়ে আট দলের প্রতিযোগিতা করার কথা ও ভেবেছে।

বন্ধ করুন