বাংলা নিউজ > ময়দান > আবার কি বিরাট বনাম বাবরের লড়াই দেখা যাবে! পাকিস্তান-হংকং ম্যাচেই ঠিক হবে ভাগ্য
বাবর আজম ও রোহিত শর্মা

আবার কি বিরাট বনাম বাবরের লড়াই দেখা যাবে! পাকিস্তান-হংকং ম্যাচেই ঠিক হবে ভাগ্য

  • ২০২২ এশিয়া কাপে আরও একবার ক্রিকেটের দুই শক্তি মুখোমুখি হবে কিনা তার উত্তর পাওয়া যাবে পাকিস্তান বনাম হংকং ম্যাচে। প্রকৃতপক্ষে, ভারত ছাড়াও আফগানিস্তান এবং শ্রীলঙ্কা চলতি ২ এ প্রবেশ করে গিয়েছে।

২০২২ এশিয়া কাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে শুক্রবার পাকিস্তান মুখোমুখি হবে হংকং-এর। এই ম্যাচ থেকেই ভক্তরা জানতে পারবেন যে চলতি এশিয়া কাপে আবার ভারত বনাম পাকিস্তান ম্যাচ হবে কিনা। ২০২২ এশিয়া কাপে আরও একবার ক্রিকেটের দুই শক্তি মুখোমুখি হবে কিনা তার উত্তর পাওয়া যাবে পাকিস্তান বনাম হংকং ম্যাচে। প্রকৃতপক্ষে, ভারত ছাড়াও আফগানিস্তান এবং শ্রীলঙ্কা চলতি এশিয়া কাপের সুপার ফোরে এ প্রবেশ করে গিয়েছে।

শুক্রবার পাকিস্তান বা হংকং এই দলের মধ্যে একটি দল পরবর্তী রাউন্ডে জায়গা করে নেবে। যদি পাকিস্তান হংকংকে হারাতে সফল হয়, তাবেই ভক্তরা ৪ সেপ্টেম্বর আবার ভারত বনাম পাকিস্তানের লড়াই দেখতে পাবে।

আরও পড়ুন… রোহিতের থেকে বেশি প্রতিভা রাহুলের আছে! ফ্লপ ছাত্রের পাশে দাঁড়ালেন গম্ভীর

সুপার ফোর-এর সময়সূচী অনুযায়ী,৪ সেপ্টেম্বর‘এ’ গ্রুপের শীর্ষে থাকা দুই দল একে অপরের মুখোমুখি হবে। ভারত গ্রুপ পর্বে তাদের দুটি ম্যাচেই জিতে প্রথম স্থান অধিকার করেছে,দ্বিতীয় স্থানের জন্য পাকিস্তান ও হংকংয়ের মধ্যে প্রতিযোগিতা শুক্রবার অর্থাৎ ২ সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে। সুপার ফোর শুরু হবে ৩ সেপ্টেম্বর থেকে।

দেখে নেওয়া যাক ২০২২ এশিয়া কাপ-এর সুপার-ফোরের ক্রীড়াসূচী

৩ সেপ্টেম্বর - আফগানিস্তান বনাম শ্রীলঙ্কা

৪ সেপ্টেম্বর - ভারত বনাম (পাকিস্তান বা হংকং যারা যোগ্যতা অর্জন করবে)

৬ সেপ্টেম্বর - ভারত বনাম শ্রীলঙ্কা

৭ সেপ্টেম্বর - (পাকিস্তান বা হংকং যা যোগ্যতা অর্জন করবে) বনাম আফগানিস্তান

৮ সেপ্টেম্বর - ভারত বনাম আফগানিস্তান

৯ সেপ্টেম্বর - বনাম শ্রীলঙ্কা (পাকিস্তান বা হংকং যারা যোগ্যতা অর্জন করবে)

আরও পড়ুন… ম্যাচের আগের দিন অনুশীলন বাতিল করে বিশ্রাম! হংকংকে কি হাল্কাভাবে নিচ্ছে পাকিস্তান?

নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে হারের মুখে পড়েছিল পাকিস্তান ও হংকং। পাকিস্তান ৫ উইকেটে হেরেছিল। অন্যদিকে ভারতের কাছে হংকংকে ৪০ রানে হারতে হয়েছিল। এখন দেখার সুপার ফোরে কোন দল নিজেদের যোগ্যতা প্রমাণ করে।

বন্ধ করুন