বাংলা নিউজ > ময়দান > মঙ্গলবার কি সিরাজ বল করতে পারবেন? পেস বোলারের চোটের আপডেট দিলেন অশ্বিন
চোটের কারণে মাঠে ছাড়ছেন মহম্মদ সিরাজ 
চোটের কারণে মাঠে ছাড়ছেন মহম্মদ সিরাজ 

মঙ্গলবার কি সিরাজ বল করতে পারবেন? পেস বোলারের চোটের আপডেট দিলেন অশ্বিন

  • দিনের খেলা শেষে রবিচন্দ্রন অশ্বিন সাংবাদিক সম্মেলনে উপস্থিত হন। সেখানেই তিনি মহম্মদ সিরাজের বিষয়ে আলোকপাত করেন। 

শুভব্রত মুখার্জি: সেঞ্চুরিয়ন টেস্টে জিতে ১-০ ফলে এগিয়ে থেকেই জোহানেসবার্গে খেলতে নেমেছে ভারতীয় দল। বিরাট কোহলির অনুপস্থিতিতে কেএল রাহুলের নেতৃত্বাধীন ভারতের পক্ষে প্রথম দিনটা একেবারেই ভালো যায়নি। মাত্র ২০২ রানে অলআউট হয়ে যাওয়ার পরে দিনের শেষেও ভারতের জন্য খারাপ খবর। দলের অন্যতম গুরুত্বপূর্ণ পেসার মহম্মদ সিরাজ, হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে মাঠের বাইরে বেরিয়ে গিয়েছেন। স্বাভাবিকভাবেই চিন্তার ভাঁজ টিম ম্যানেজমেন্ট এবং সমর্থকদের মাথায়। তবে সকলকে আশ্বস্ত করে অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন সাংবাদিক সম্মেলনে জানিয়ে দিলেন তারা আশা করছেন দ্বিতীয় দিনে সিরাজ বল করতে পারবেন।

প্রসঙ্গত দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসে নিজের চতুর্থ ওভারের শেষ বল করার সময় হ্যামস্ট্রিংয়ে টান অনুভব করেন সিরাজ। ফলে আর কোন ঝুঁকি নেওয়া হয়নি ভারতীয় টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে। মেডিক্যাল স্টাফের সঙ্গে ঠ ছাড়তে দেখা যায় তাঁকে। নিজের হ্যামস্ট্রিংকে চেপে ধরেই ড্রেসিংরুমে ফিরে আসেন সিরাজ।

দিনের খেলা শেষে অশ্বিন সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে সিরাজের বিষয়ে বলতে গিয়ে জানান, ‘গোটা দিন জুড়ে আমাদের দলের মেডিক্যাল স্টাফরা ওর চোটের বিষয়টি বিশ্লেষণ করে দেখবে। বিষয়টি গুরুত্ব দিয়ে জরুরিভিত্তিতে দেখা হচ্ছে। এই ধরনের চোটের ক্ষেত্রে প্রথমে বরফ দেওয়া হয়। এরপর ঘন্টা দুয়েক পর্যবেক্ষণ করা হয়। আমি মনে করি সিরাজকে আমরা যেমন দেখেছি তাতে ও মঙ্গলবার মাঠে নেমে নিজের সেরাটা উজাড় করে দেবে।’

বন্ধ করুন