বাংলা নিউজ > ময়দান > বিরাট কোহলি কি বাবর আজমের বার্তার জবাব দেবেন! কী বললেন শাহিদ আফ্রিদি?
বিরাট কোহলি, বাবর আজম ও শাহিদ আফ্রিদি

বিরাট কোহলি কি বাবর আজমের বার্তার জবাব দেবেন! কী বললেন শাহিদ আফ্রিদি?

  • এই টুইটের পর সর্বত্র বাবর আজমের প্রশংসা হচ্ছে। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদিও বাবরের প্রশংসা করেছেন। তিনি বলেছেন যে শুধুমাত্র খেলোয়াড়রাই দুই দৃষ্টিভঙ্গির মধ্যে সম্পর্ক উন্নত করতে পারে। তবে এই সময় তিনি এও বলেছিলেন যে তিনি মনে করেন না যে বাবরের টুইটের কোনও উত্তর কোহলি দেবেন।

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি বর্তমানে তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। টেস্ট হোক বা টি-টোয়েন্টি কিমবা সেটা হোক ওয়ানডে, কোনও ফর্ম্যাটেই রান পাচ্ছে না কোহলি। এ কারণে ক্রিকেটের মহলে এই কিংবদন্তি খেলোয়াড়কে নিয়ে তুমুল নিন্দার ঝড় উঠেছে। অনেক প্রাক্তন খেলোয়াড়ও কোহলিকে দলের বাইরে থাকার পরামর্শ দিয়েছেন। আবার অনেকে কোহলির প্রতিভাকে সমর্থনও করছেন। সম্প্রতি, ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে কোহলির ফ্লপ হওয়ার পর, পাকিস্তানি অধিনায়ক বাবর আজম কোহলির জন্য টুইট করে তাকে উৎসাহিত করেছেন। 

আরও পড়ুন… 'আরও আক্রমণাত্মক হওয়া প্রয়োজন,’ পন্তের ব্যাটিং নিয়ে কেন এমন বললেন ভন?

এই টুইটের পর সর্বত্র বাবর আজমের প্রশংসা হচ্ছে। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদিও বাবরের প্রশংসা করেছেন। তিনি বলেছেন যে শুধুমাত্র খেলোয়াড়রাই দুই দৃষ্টিভঙ্গির মধ্যে সম্পর্ক উন্নত করতে পারে। তবে এই সময় তিনি এও বলেছিলেন যে তিনি মনে করেন না যে বাবরের টুইটের কোনও উত্তর কোহলি দেবেন। 

একটি স্থানীয় টিভি চ্যানেলের সঙ্গে কথা বলার সময়, শাহিদ আফ্রিদি বলেছেন, ‘সেটি ক্রিকেট হোক বা অন্য যেকোন খেলা, এটি (দেশের মধ্যে) সম্পর্কের উন্নতি করে। রাজনীতিবিদদের চেয়ে ক্রীড়াবিদরা এতে ভালো কাজ করতে পারে এবং তাদের অনেকেই তা করছে।’

আরও পড়ুন… 'আরও আক্রমণাত্মক হওয়া প্রয়োজন,’ পন্তের ব্যাটিং নিয়ে কেন এমন বললেন ভন? 

আফ্রিদি আরও বলেন, ‘বাবর একটি অবিশ্বাস্য বার্তা দিয়েছেন। ওপার থেকে কোনও প্রতিক্রিয়া এসেছে কিনা জানি না। আমার মনে হয় বিরাটের এতক্ষণে উত্তর দেওয়া উচিত ছিল। বাবরের টুইটের প্রতিক্রিয়া হলে সেটা অনেক বড় ব্যাপার হবে, কিন্তু আমার মনে হয় না সেটা হবে।’ আপনাকে জানিয়ে রাখি, এই টুইট সম্পর্কে মিডিয়ার সঙ্গে কথা বলার সময় বাবর আজম বলেছিলেন, ‘আমার মনে হয় বর্তমান পরিস্থিতিতে কোহলির সমর্থন দরকার। আমি তাকে শুভকামনা জানিয়ে টুইট করেছি কারণ আমি জানি একজন খেলোয়াড় কেমন অনুভব করেন। তিনি যখন এই ধাপের মধ্য দিয়ে যাচ্ছেন এবং তাঁর সকলের সমর্থনের প্রয়োজন।’

বন্ধ করুন