বাংলা নিউজ > ময়দান > Will You Marry Me? অনুরাগীর হাতে লাল গোলাপ ধরিয়ে সটান প্রস্তাব রোহিত শর্মার- ভিডিয়ো

Will You Marry Me? অনুরাগীর হাতে লাল গোলাপ ধরিয়ে সটান প্রস্তাব রোহিত শর্মার- ভিডিয়ো

অনুরাগীকে হঠাৎই চমকে দিলেন রোহিত। ছবি- টুইটার।

India vs Australia: বিশাখাপত্তনমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ খেলতে গিয়ে মজাদার কাণ্ড ঘটিয়ে বসেন ভারত অধিনায়ক রোহিত শর্মা।

বিশাখাপত্তনমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ খেলতে গিয়ে মজাদার এক কাণ্ড ঘটিয়ে বসেন রোহিত শর্মা। বিমানবন্দরে মজার ছলেই এক অনুরাগীর হাতে লাল গোলাপ দিয়ে হিটম্যান তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।

মুম্বইয়ে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে মাঠে নামেননি রোহিত। শ্যালকের বিয়েতে উপস্থিত থাকতে তিনি এক ম্যাচের ছুটি নিয়েছিলেন জাতীয় দল থেকে। তবে বিশাখাপত্তনমে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের আগে তিনি যোগ দেন ওয়ান ডে স্কোয়াডের সঙ্গে।

দ্বিতীয় ওয়ান ডে খেলতে রোহিত বিমানবন্দরে পৌঁছনোর পরে স্বাভাবিকভাবেই তাঁকে দেখতে ভিড় জমান অনুরাগীরা। এক অনুরাগী সেলফি ক্যামেরা অন করে বিমানবন্দর থেকে বেরিয়ে আসা রোহিতদের সঙ্গে নিজেকে ফ্রেমবন্দি করে রাখার চেষ্টা করছিলেন। রোহিত তাঁর পাশ দিয়ে যাওয়ার সময় মুহূর্তের জন্য থমকে তাঁর হাতে লাল গোলাপ ধরিয়ে দেন, যেটি সম্ভবত তাঁকে স্বাগত জানানোর জন্য দেওয়া হয়েছিল।

আরও পড়ুন:- IND vs AUS: জুজু ছিল না পিচে, ব্যাটিং ব্যর্থতা থেকে নেতিবাচক মানসিকতা, বিশাখাপত্তনমে ভারতের লজ্জাজনক হারের ৫ কারণ

সংশ্লিষ্ট অনুরাগী রোহিতকে ধন্যবাদ জানান। তবে তার পরেই সকলকে চমকে দিয়ে রোহিত মজার ছলে বলে ওঠেন, 'উইল ইউ ম্যারি মি?' আসলে হাতে গোলাপ ধরানোর জন্যই হিটম্যান মজা করে এমন প্রস্তাব দেন। বলাবাহুল্য, সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি পোস্ট হওয়ার পরে তা ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি।

আরও পড়ুন:- IND vs AUS: ১১ ওভারেই খেল খতম, আগে কখনও এত বল বাকি থাকতে ODI হারেনি ভারত, লজ্জার রেকর্ড গড়লেন রোহিতরা

যদিও বিশাখাপত্তনমের ওয়ান ডে ম্যাচে ভারতকে লজ্জাজনক হারের মুখ দেখতে হয়। টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে ভারত মাত্র ১১৭ রানে অল-আউট হয়ে যায়। তারা সাকুল্যে ২৬ ওভার ব্যাট করে। বিরাট কোহলি দলের হয়ে সব থেকে বেশি ৩১ রান করেন। ৩৫ বলের ইনিংসে তিনি ৪টি চার মারেন। এছাড়া ২৯ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন অক্ষর প্যাটেল। তিনি ১টি চার ও ২টি ছক্কা মারেন।

কোহলি ও অক্ষর ছাড়া ভারতের হয়ে ব্যাট হাতে দু'অঙ্কের রানে পৌঁছেছেন কেবল রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজা। রোহিত ২টি বাউন্ডারির সাহায্যে ১৫ বলে ১৩ রান করে আউট হন। জাদেজা ১টি বাউন্ডারির সাহায্যে ৩৯ বলে ১৬ রানের যোগদান রাখেন। খাতা খুলতে পারেননি শুভমন গিল, সূর্যকুমার যাদব, মহম্মদ শামি ও মহম্মদ সিরাজ। মিচেল স্টার্ক ৫৩ রান খরচ করে একাই ৫টি উইকেট দখল করেন।

পালটা ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া মাত্র ১১ ওভারে কোনও উইকেট না হারিয়ে ১২১ রান তুলে ম্যাচ জিতে যায়। মিচেল মার্শ ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন। ১০টি বাউন্ডারির সাহায্যে ৩০ বলে ৫১ রান করে নট-আউট থাকেন ট্রেভিস হেড।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে নাকা তল্লাশিতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, শোরগোল জলপাইগুড়িতে

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.