বাংলা নিউজ > ময়দান > ভন, সলমান বাটের ঝগড়াকে পাত্তাই দিচ্ছেন না, WTC ফাইনাল নিয়েই উত্তেজিত উইলিয়ামসন
বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসন। ছবি: গেটি
বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসন। ছবি: গেটি

ভন, সলমান বাটের ঝগড়াকে পাত্তাই দিচ্ছেন না, WTC ফাইনাল নিয়েই উত্তেজিত উইলিয়ামসন

  • বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপের ফাইনালের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। তার জন্য ইংল্যান্ডেও তারা পৌঁছে গিয়েছে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। আর তার জন্যই ইতিমধ্যে ইংল্যান্ড পৌঁছে গিয়েছে তারা। আর ইংল্যান্ড পৌঁছেই নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন বলে দিয়েছেন, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খুবই উত্তেজনাপূর্ণ হতে চলেছে।

বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসনকে নিয়ে যতই চুলোচুলি করুন ভন এবং সলমন বাট, সে সব নিয়ে মোটেও মাথা ঘামাচ্ছেন না নিউজিল্যান্ড অধিনায়ক। তাঁর লক্ষ্য এখন একটাই। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল জেতা। তার আগে ইংল্যান্ডের সঙ্গে টেস্ট খেলাটা নিউজিল্যান্ডের নিঃসন্দেহে প্রস্তুতিরই একটি অঙ্গ।

আইসিসি-র একটি ভিডিয়ো সাক্ষাৎকারে কেন বলেছেন, ‘ভারতের বিরুদ্ধে খেলাটা অসাধারণ একটি চ্যালেঞ্জ। পাশাপাশি ওদের বিরুদ্ধে খেলাটা বেশ উত্তেজনারও।’ এর সঙ্গেই তিনি বলেছেন, ‘ফাইনাল খেলতে পারাটাও সত্য়িই খুব খুব উত্তেজনাপূর্ণ, তবে যদি জিততে পারি, তবে সেটা আরও ভাল হবে।’

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল যে তারা খেলছে, এটাকে বড় প্রাপ্তি মনে করছেন নিউজিল্যান্ড অধিনায়ক। তিনি বলেওছেন, ‘ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পুরো প্রতিযোগিতাই খুবই উত্তেজনার ছিল। সেটা আমরা প্রত্যেকেই দেখেছি। যথেষ্ট কঠিন ছিল লড়াইটা, এই যেমন ভারত-অস্ট্রেলিয়া সিরিজ বা পাকিস্তানের বিপক্ষে আমাদের সিরিজ, যেখানে ফলাফলের জন্য আমাদের কিন্তু সত্যিই কঠিন লড়াই করতে হয়েছিল, তবে সেই লড়াইটাও অসাধারণ ছিল।’

বন্ধ করুন