বাংলা নিউজ > ময়দান > Wimbledon 2021: স্ত্রীকে সঙ্গী করে মিক্সড ডাবলসের মেন ড্র-তে দ্বিবিজ শরণ
দ্বিবিজ শরণ।
দ্বিবিজ শরণ।

Wimbledon 2021: স্ত্রীকে সঙ্গী করে মিক্সড ডাবলসের মেন ড্র-তে দ্বিবিজ শরণ

  • এ বার উইম্বলডনের মেন ড্র তে জুটি হিসেবে জায়গা করে নিলেন স্বামী-স্ত্রীর জুটি। দ্বিবিজ শরণ এবং তাঁর স্ত্রী স্যামান্থা মারে শরণের সঙ্গে জুটি বেঁধে এ বারের উইম্বলডনের মিক্সড ডাবলস বিভাগে অংশ নেবেন।

শুভব্রত মুখার্জি

উইম্বলডনের সঙ্গে ভারতীয় সমর্থকদের একটা আলাদা ইমোশন সব সময় জড়িত থাকে। ১৯৯১ সালে কলকাতার ছেলে লিয়েন্ডার পেজ বয়স সিঙ্গেলসের ট্রফি জয়ের পর সেই ইমোশনাল বন্ড আর ও সুদৃঢ় হয়। আর ২০২১ সালের উইম্বলডনের কোর্ট থেকে আর ও একটি ভাল খবর এসে পৌঁছালো ভারতীয় সমর্থকদের কাছে। ভারতের এই মুহূর্তে অন্যতম ডাবলস স্পেশালিস্ট দ্বিবিজ শরণ মিক্সড ডাবলস প্রতিযোগিতার মেন ড্র তে জায়গা করে নিলেন।

প্রসঙ্গত এ বার উইম্বলডনের মেন ড্র তে জুটি হিসেবে জায়গা করে নিলেন স্বামী-স্ত্রীর জুটি। দ্বিবিজ শরণ তার স্ত্রী সামান্থা মারে শরণের সঙ্গে জুটি বেঁধে এ বারের উইম্বলডনের মিক্সড ডাবলস বিভাগে অংশ নেবেন। হঠাৎ করেই এই দম্পতির সামনে সুযোগ এসে উপস্থিত হয়। মেন ড্র থেকে জন পিয়ার্স এবং ঝ্যাঙ্গ সুয়াই নিজেদের নাম প্রত্যাহার করে নেওয়ার পরেই হঠাৎ করে 'পড়ে পাওয়া চোদ্দ আনার' মতন সুযোগ এসে যায় ভারতীয় টেনিস দম্পতির সামনে।

উল্লেখ্য রোহন বোপান্না এবং দ্বিবিজ শরন জুটির টোকিও অলিম্পিক গেমসের টিকিট এখনও নিশ্চিত নয়। বলা ভাল তাদের পক্ষে টোকিও গেমসের দরজা প্রায় বন্ধ বললেই চলে। অপরদিকে বিশ্ব ক্রমতালিকায় ১৬০ নম্বরে থাকা সানিয়া মির্জা এবং বেথানি ম্যাটেক স্যান্ড জুটি তাদের প্রথম রাউন্ডের ম্যাচে জয়লাভ করেছে। এখন দেখার হঠাৎ পাওয়া সুযোগকে দ্বিবিজ শরণরা কতটা কাজে লাগাতে পারেন।

বন্ধ করুন