বাংলা নিউজ > ময়দান > Wimbledon 2021: সবাইকে নিরাশ করে ডাবলসের দ্বিতীয় রাউন্ড থেকেই ছিটকে গেলেন সানিয়া
সানিয়া মির্জা।
সানিয়া মির্জা।

Wimbledon 2021: সবাইকে নিরাশ করে ডাবলসের দ্বিতীয় রাউন্ড থেকেই ছিটকে গেলেন সানিয়া

  • প্রথমে রাউন্ডে বৃহস্পতিবার জয়ী হয়েছিলেন সানিয়া মির্জা এবং বেথানি ম্যাটেক-স্যান্ড জুটি। তারা ষষ্ঠ বাছাই জুটিকে হারিয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিল। দ্বিতীয় রাউন্ডে অবশ্য কিছুই করতে পারল না ইন্দোআমেরিকা জুটি।

উইম্বলনে মহিলাদের ডাবলসে শুরুটা আশা জাগিয়ে করেছিলেন। কিন্তু শনিবার দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিলেন সানিয়া মির্জা এবং তাঁর সঙ্গী বেথানি ম্যাটেক-স্যান্ড। রাশিয়ার জুটি এলেনা ভেসনিনা এবং ভেরোনিকা কুদেরমেতোভার কাছে স্ট্রেট সেটে কার্যত উড়ে গেলেন তাঁরা। 

এ দিন সানিয়ারা ৪-৬, ৩-৬-এ হেরে যান। এ দিন শুরু থেকেই সানিয়া মির্জা এবং তাঁর আমেরিকান পার্টনার বেথানি ম্যাটেক-স্যান্ড চাপেই ছিলেন। প্রথম সেটে তাও কিছুটা লড়াই করেছিলেন। দ্বিতীয় সেটে তো একেবারেই কিছু করে উঠতে পারেনি তাঁরা। খিব সহজেই দ্বিতীয় সেট জিতে নেয় রাশিয়ান তারকা এলেনা ভেসনিনা এবং ভেরোনিকা কুদেরমেতোভা জুটি।

প্রথমে রাউন্ডে বৃহস্পতিবার জয়ী হয়েছিলেন সানিয়া মির্জা এবং বেথানি ম্যাটেক-স্যান্ড জুটি। তারা ষষ্ঠ বাছাই জুটিকে হারিয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিল। দ্বিতীয় রাউন্ডে অবশ্য কিছুই করতে পারল না ইন্দোআমেরিকা জুটি। তবে মহিলাদের ডাবলসে সানিয়ার আশা শেষ হয়ে গেলেও এখনও মিক্সড ডাবলসে লড়াই রয়েছেন হায়দরাবাদী সুন্দরী। এ দিনই মিক্সড ডাবলসে রোহান বোপান্নাকে সঙ্গে নিয়ে কোর্টে নামবেন সানিয়া। মিক্সড ডাবলসের এই ভারতীয় জুটি মুখোমুখি হবে ব্রিটিশ জুটি আইদান ম্যাকহিউ ও এমিলে ওয়েবলে- স্মিথের।

বন্ধ করুন