বাংলা নিউজ > ময়দান > Wimbledon 2021: দুর্দান্ত লড়েও মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে গেলেন শরন দম্পতি
দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে গেলেন শরন দম্পতি (ছবি:টুইটার)
দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে গেলেন শরন দম্পতি (ছবি:টুইটার)

Wimbledon 2021: দুর্দান্ত লড়েও মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে গেলেন শরন দম্পতি

  • ১০ম বাছাইয়ের কাছে হেরে দ্বিতীয় রাউন্ড থেকেই ছিটকে যেতে হল শরন দম্পতিকে।

শুভব্রত মুখার্জি:  ২০২১ উইম্বলডনের শনিবারের দিনটা ভারতীয় সমর্থকদের জন্য ছিল মিশ্র অনুভূতির দিন। সানিয়া-স্যান্ড জুটি দিনের শুরুতে মহিলা ডাবলস থেকে ছিটকে যাওয়ার পরে। বোপান্নাকে সঙ্গী করে সানিয়া মিক্সড ডাবলসের তৃতীয় রাউন্ডে পৌছালেও মিক্সড ডাবলসে ফের খারাপ খবর এল ভারতীয় সমর্থকদের জন্য। স্ত্রী সামান্থাকে সঙ্গী করে অসাধারণ লড়াই করেও শেষ রক্ষা করতে পারলেন না দ্বিবিজ শরনরা। ১০ম বাছাইয়ের কাছে হেরে দ্বিতীয় রাউন্ড থেকেই ছিটকে যেতে হল শরন দম্পতিকে।

প্রসঙ্গত শরন দম্পতি কয়েকদিন আগেই হঠাৎ করেই উইম্বলডনে খেলার সুযোগ পেয়েছিলেন। উইম্বলডনের মূলপর্বে খেলার সুযোগ পেয়ে নিজেদের সেরাটা তুলে ধরতে চেয়েছিলেন দ্বিবিজ শরন এবং তার স্ত্রী সামান্থা মারে শরন। দ্বিতীয় রাউন্ডে তাদের প্রতিপক্ষ ছিল ১০ম বাছাই দক্ষিণ আফ্রিকার ক্লাসেন ও জুরাক জুটি। তাদের বিরুদ্ধে প্রবল লড়াই করেও জয়ের মুখ দেখতে পারেননি শরন দম্পতি। খেলার ফল শরন দম্পতির বিরুদ্ধে ৬-৩,৬-৭(৭-১),৩-৬।

প্রথম সেটে ভারতীয় দম্পতির সার্ভিস ব্রেক করে যে মঞ্চ প্রস্তুত করেছিলেন ক্লাসেনরা তার উপর ভিত্তি করেই নিজেদের সার্ভিস ধরে রেখে প্রথম সেটে বাজিমাত করেন তারা। দ্বিতীয় সেটে একেবারে কাটে টা টক্কর হয় দুই জুটির। সেট গড়ায় টাইব্রেকারে। সেখানে ভারতীয় দম্পতির সামনে অসহায় আত্মসমর্পণ করেন ক্লাসেনরা। ম্যাচের ফল দাঁড়ায় ১-১। এই অবস্থায় তৃতীয় সেট ৬-৩ ফলে জিতে শরন দম্পতিকে ছিটকে দেন ক্লাসেনরা।

বন্ধ করুন