বাংলা নিউজ > ময়দান > Wimbledon 2022: প্রথম রাউন্ডেই ভরাডুবি, ডাবলস থেকে ছিটকে গেলেন সানিয়া মির্জা

Wimbledon 2022: প্রথম রাউন্ডেই ভরাডুবি, ডাবলস থেকে ছিটকে গেলেন সানিয়া মির্জা

উইম্বলডনে সানিয়া-রাডেকা জুটি। ছবি- টুইটার।

প্রথম সেট জিতেও সানিয়াদের লাভের লাভ কিছুই হয়নি ।

ফরাসি ওপেনে বেশিদূর পর্যন্ত এগোতে পারেননি, আশা ছিল শেষ উইম্বলডনে হয়তো ভাল কিছু করবেন। তবে প্রথম রাউন্ডেই হেরে গেলেন সানিয়া মির্জা। তিন সেটের লড়াইয়ে সানিয়া ও তাঁর চেক প্রজাতন্ত্রের পার্টনার লুসি রাডেকাকে হারাল ম্যাগডালিনা ফ্রেচ ও বিট্রিজ হাডাড মাইয়া জুটি।

কিংবদন্তি ভারতীয় টেনিস তারকা সানিয়া আগেই ঘোষণা করে দিয়েছিলেন যে এই বছরই তাঁর টেনিস কেরিয়ারের শেষ বছর। তাই শেষ উইম্বলডনে অল ইংল্যান্ড লন টেনিস এবং ক্রুকেট ক্লাবে শেষবার সানিয়া কেমন পারফর্ম করেন, সেই দিকে অনেকেই তাকিয়ে ছিলেন। কিন্তু ২০১৫ সালের উইম্বলডন বিজেতা ব্যর্থ হলেন। লড়াই করেও প্রথম রাউন্ড থেকেই বিদায় ঘটল তাদের। অবশ্য ষষ্ঠ বাছাই সানিয়া-রাডেকা জুটি শুরুটা মন্দ করেননি। প্রথম সেট ৬-৪ ব্যবধানে জিতে নেন তাঁরা।

আরও পড়ুন:- Wimbledon 2022: সহজ জয়ে উইম্বলডনের তৃতীয় রাউন্ডে নোভাক জকোভিচ

আরও পড়ুন:- উইম্বলডনে ইন্দ্রপতন, ১ বছর পর ফিরেও প্রথম রাউন্ডেই হার, তবে কি যুগ শেষ সেরেনার?

তবে তার পরেই কেমন খেলা পড়ে যায় তাঁঁদের। দ্বিতীয় সেটে ৪-৬ হারার পরে তো তৃতীয় সেটে তেমন লড়াইই হয়নি। ২-৬ তৃতীয় সেট খোয়ায় সানিয়া-রাডেকা জুটি। সানিয়ার সার্ভিস গেম বেশ ভাল হলেও রাডেকার সার্ভিসকে প্রতিপক্ষরা টার্গেট করে। রাডেকা ম্যাচের শেষ পয়েন্টও, ডাবল ফল্ট করে বসেন। ফলে ডাবলসে শেষ হয়ে যায় সানিয়ার অভিযান। অবশ্য মিক্সড ডাবলসে এখনও রয়েছেন সানিয়া। তাঁর ও ম্যাট পেভিচের ষষ্ঠ বাছাই জুটি শুক্রবার (১ জুলাই) কোর্টে নামবে।

বন্ধ করুন