বাংলা নিউজ > ময়দান > Wimbledon 2022: প্রথম রাউন্ডেই ভরাডুবি, ডাবলস থেকে ছিটকে গেলেন সানিয়া মির্জা

Wimbledon 2022: প্রথম রাউন্ডেই ভরাডুবি, ডাবলস থেকে ছিটকে গেলেন সানিয়া মির্জা

উইম্বলডনে সানিয়া-রাডেকা জুটি। ছবি- টুইটার।

প্রথম সেট জিতেও সানিয়াদের লাভের লাভ কিছুই হয়নি ।

ফরাসি ওপেনে বেশিদূর পর্যন্ত এগোতে পারেননি, আশা ছিল শেষ উইম্বলডনে হয়তো ভাল কিছু করবেন। তবে প্রথম রাউন্ডেই হেরে গেলেন সানিয়া মির্জা। তিন সেটের লড়াইয়ে সানিয়া ও তাঁর চেক প্রজাতন্ত্রের পার্টনার লুসি রাডেকাকে হারাল ম্যাগডালিনা ফ্রেচ ও বিট্রিজ হাডাড মাইয়া জুটি।

কিংবদন্তি ভারতীয় টেনিস তারকা সানিয়া আগেই ঘোষণা করে দিয়েছিলেন যে এই বছরই তাঁর টেনিস কেরিয়ারের শেষ বছর। তাই শেষ উইম্বলডনে অল ইংল্যান্ড লন টেনিস এবং ক্রুকেট ক্লাবে শেষবার সানিয়া কেমন পারফর্ম করেন, সেই দিকে অনেকেই তাকিয়ে ছিলেন। কিন্তু ২০১৫ সালের উইম্বলডন বিজেতা ব্যর্থ হলেন। লড়াই করেও প্রথম রাউন্ড থেকেই বিদায় ঘটল তাদের। অবশ্য ষষ্ঠ বাছাই সানিয়া-রাডেকা জুটি শুরুটা মন্দ করেননি। প্রথম সেট ৬-৪ ব্যবধানে জিতে নেন তাঁরা।

আরও পড়ুন:- Wimbledon 2022: সহজ জয়ে উইম্বলডনের তৃতীয় রাউন্ডে নোভাক জকোভিচ

আরও পড়ুন:- উইম্বলডনে ইন্দ্রপতন, ১ বছর পর ফিরেও প্রথম রাউন্ডেই হার, তবে কি যুগ শেষ সেরেনার?

তবে তার পরেই কেমন খেলা পড়ে যায় তাঁঁদের। দ্বিতীয় সেটে ৪-৬ হারার পরে তো তৃতীয় সেটে তেমন লড়াইই হয়নি। ২-৬ তৃতীয় সেট খোয়ায় সানিয়া-রাডেকা জুটি। সানিয়ার সার্ভিস গেম বেশ ভাল হলেও রাডেকার সার্ভিসকে প্রতিপক্ষরা টার্গেট করে। রাডেকা ম্যাচের শেষ পয়েন্টও, ডাবল ফল্ট করে বসেন। ফলে ডাবলসে শেষ হয়ে যায় সানিয়ার অভিযান। অবশ্য মিক্সড ডাবলসে এখনও রয়েছেন সানিয়া। তাঁর ও ম্যাট পেভিচের ষষ্ঠ বাছাই জুটি শুক্রবার (১ জুলাই) কোর্টে নামবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্ট্যাম্প ডিউটিতে ছাড়, বাড়ল LTCG ট্যাক্স, আয়করেও বদল; একনজরে বাজেট হাইলাইট India Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'এত কষ্টকর জীবন বোধহয় কারও হয় না...', ব্যক্তিগত জীবন, কাজ নিয়ে অকপট অন্বেষা বাজেটে ধর্মীয় পর্যটনে গুরুত্ব, বিষ্ণুপদ-মহাবোধি মন্দিরে তৈরি হবে করিডর 'সফল নয়…' হঠাৎ কেন এমন বললেন আমিরের প্রাক্তন? কী নিয়ে অখুশি কিরণ পশ্চিমবঙ্গ জয়েন্টের আসন বণ্টনের রাউন্ড ১ এর ফলাফল প্রকাশ আজ, রইল লিঙ্ক সিচুয়েশনশিপকে ‘বিকৃত ভাবনা’ বলে বিষেদগার জাহ্নবীর! শহরে বসবাসকারী নিম্নবিত্তদের জন্য ১ কোটি নতুন বাড়ি, আবাসনে বিরাট বরাদ্দ বাজেটে দেশে ই-কমার্স রপ্তানি হাব খুলবে কেন্দ্র, বাড়বে চাকরির সুযোগ! আর কী কী সুবিধা ম্যাচ চলাকালীন ধসে পড়ল বেঙ্গালুরু ফুটবল স্টেডিয়ামের একটি অংশ ধসে পড়ে, আহত ছয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.