বাংলা নিউজ > ময়দান > বিরাটকে জন্মদিনের আগাম শুভেচ্ছা জানিয়ে কোহলিকে GOAT বললেন পাকিস্তানের তরুণ বোলার

বিরাটকে জন্মদিনের আগাম শুভেচ্ছা জানিয়ে কোহলিকে GOAT বললেন পাকিস্তানের তরুণ বোলার

বিরাট কোহলিকে GOAT বললেন পাকিস্তানের তরুণ বোলার শাহনওয়াজ দাহানি

ভারতের প্রাক্তন অধিনায়কের জন্মদিনের একদিন আগে টুইটারের মাধ্যমে বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের তরুণ তারকা। শুধু তাই নয়,বিরাটকে GOAT (সর্বকালের সর্বশ্রেষ্ঠ) বলে সম্বোধন করেছেন দাহানি। বর্তমানে পাকিস্তানের পেস বোলার দাহানির সেই টুইট খুব ভাইরাল হচ্ছে।

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি ৫ নভেম্বর তাঁর ৩৪তম জন্মদিন উদযাপন করবেন। পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার শাহনওয়াজ দাহানি অবশ্য একদিন আগেই তাঁর প্রিয় ক্রিকেটারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আর একটা দিনও অপেক্ষা করতে পারেননি। বরং বলা যেতে পারে তিনি সকলের আগেই নিজের প্রিয় তারকাকে শুভেচ্ছা জানালেন। সেই কারণে কোহলির জন্মদিনের একদিন আগেই দাহানি বিরাটকে শুভেচ্ছা জানাতে থামেননি। ভারতের প্রাক্তন অধিনায়কের জন্মদিনের একদিন আগে টুইটারের মাধ্যমে বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের তরুণ তারকা। শুধু তাই নয়,বিরাটকে GOAT (সর্বকালের সর্বশ্রেষ্ঠ) বলে সম্বোধন করেছেন দাহানি। বর্তমানে পাকিস্তানের পেস বোলার দাহানির সেই টুইট খুব ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… মন খারাপ সৌরভ গঙ্গোপাধ্যায়ের, সোশ্যাল মিডিয়াতে সানার জন্য করলেন বিশেষ পোস্ট

বিরাটের সঙ্গে ছবি শেয়ার করে দাহানি লিখেছেন,‘যে শিল্পী ক্রিকেটকে সবচেয়ে সুন্দর করে তুলেছেন তাঁকে শুভেচ্ছা জানানো থেকে আমি ৫ নভেম্বর পর্যন্ত নিজেকে আটকে রাখতে পারিনি। শুভ জন্মদিন বিরাট কোহলি দ্যGOAT,ভাই আপনার দিনটি উপভোগ করুন এবং এইভাবে বিশ্বকে বিনোদন দিতে থাকুন।’

যদিও ভারত ও পাকিস্তানের ক্রিকেট নিয়ে মাঠে উত্তাপ চরমে পৌঁছায়। তবু মাঠের বাইরে দুই দেশের ক্রিকেটারদের মধ্যে যে একটা দারুণ সম্পর্ক রয়েছে সেটা এই টুইট প্রমাণ করে। তবে দাহানির এই টুইটে এটাও স্পষ্ট যে পাকিস্তানের বহু তরুণ তারকা বিরাট কোহলির বড়ভক্ত। সেই কারণেই বিরাটের জন্য তাঁরা মন থেকে শুভেচ্ছা জানান। বিরাট কোহলি যখন অফ ফর্মের সঙ্গে লড়াই করছিলেন তখন বাবর আজম, শাহিন শাহ আফ্রিদিরা প্রকাশ্যে বিরাট কোহলিকে তাঁর খারাপ সময় কেটে যাওয়ার জন্য প্রাথর্না করেছিলেন। বিরাটের ভক্তের সংখ্যা যে শুধু ভারতেই আছে তা নয়, বিরাট কোহলির ভক্তের সংখ্যা গোটা বিশ্বে রয়েছে। পাকিস্তানেও যে সেই সংখ্যাটা কম নয়, তা আবারও প্রমাণ করলেন দাহানি।

আরও পড়ুন… দল হারলেও লিটন জিতলেন কোহলির মন, বিরাটের থেকে পেলেন বিশেষ উপহার

শাহনওয়াজকে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর স্ট্যান্ডবাই প্লেয়ার হিসেবে পাকিস্তান দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ভারত ও পাকিস্তান উভয়কেই তাদের শেষ লিগ ম্যাচ খেলতে হবে ৬ নভেম্বর। গ্রুপ-২ থেকে কোন দুটি দল সেমিফাইনালে উঠবে তা নির্ধারণ করা হবে ৬ নভেম্বর। ৬ নভেম্বর দক্ষিণ আফ্রিকা খেলবে নেদারল্যান্ডস, ভারত খেলবে জিম্বাবোয়ে আর পাকিস্তান খেলবে বাংলাদেশের সঙ্গে। সেমিফাইনালের দৌড়ে বর্তমানে দক্ষিণ আফ্রিকা,ভারত,পাকিস্তান ও বাংলাদেশ রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এটা দেখে আপনিও হাসি চাপতে পারবেন না ওড়িশার মুখ্য়মন্ত্রীর বিশেষ সচিবকে সাসপেন্ডের নির্দেশ দিল কমিশন, কারণটা কী?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.