বাংলা নিউজ > ময়দান > রজনীকান্তের মজার মিম দিয়ে মেন্টর মাহিকে স্বাগত জানালেন জাফর
মহেন্দ্র সিং ধোনি ও ওয়াসিম জাফর (ছবি:এইচটি কোলাজ)
মহেন্দ্র সিং ধোনি ও ওয়াসিম জাফর (ছবি:এইচটি কোলাজ)

রজনীকান্তের মজার মিম দিয়ে মেন্টর মাহিকে স্বাগত জানালেন জাফর

বিরাটদের মেন্টর মাহি! খবরটা কত বড়? রজনীকান্তের মজার মিম দিয়ে বোঝালেন জাফর।

একদিন আগেই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। দলেতে সুযোগ পেয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। তবে তার সঙ্গে দলে রয়েছে রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল ও রাহুল চাহারের মতো স্পিনাররা। এমন অবস্থায় দলে কোন ক্রিকেটার সুযোগ পেল কি, কোন ক্রিকেট সুযোগ পেলনা, সেই বিষয় নিয়ে কোনও কথা উঠছেনা। বর্তমানে ভারতীয় দল নিয়ে একটাই আলোচনার বিষয়। তা হল মহেন্দ্র সিং ধোনির ভারতীয় দলে কামব্যাক।

আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য মাহিকে ভারতীয় দলের মেন্টর নিযুক্ত করা হয়েছে। বর্তমানে বিশেষজ্ঞ থেকে নেটিজেন প্রত্যেকের আলোচনার বিষয় হল মেন্টর মাহি। ধোনি ফ্যানরা দারুণ খুশি। মাহিকে আবার মেন ইন ব্লুজের জার্সিতে দেখতে পারবে, সেটা ভেবেই তারা ভারতের প্রাক্তন অধিনায়ককে শুভেচ্ছার বার্তায় বাসিয়ে দিয়েছেন। কেউ কেউ আবার মাহির নতুন ভূমিকা নিয়ে মিম তৈরি করেছেন।

সেই তালিকায় রয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর। তিনিও ধোনিকে নিয়ে মিম তৈরি করলেন। আসলে ক্রিকেটে কোনও কিছু হলেই নিজের অভিনব উত্তর দিয়ে নেটিজেনদের মনে আলাদা জায়গা করেছেন জাফর। ক্রিকেটের বহু কঠিন উত্তর নিজের বুদ্ধি দিয়ে মিমের মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন জাফার। আবারও নিজের নতুন মিম নিয়ে হাজির হলেন তিনি। 

ধোনি ভারতীয় দলের নতুন মেন্টর নিযুক্ত হওয়ার পরেই তিনি নিজের টুইটারে বিখ্যাত স্টার রজনীকান্তের একটি ছবি পোস্ট করেন। ছবিটি হল রজনীকান্তের বিখ্যাত একটি ছবির দৃশ্য। যেখানে তিনি সিনেমার খলনায়কদরে ফোনেতে বলছিলেন, ‘কিউ হিলা ডালা না।’ মানে ‘কি নাড়িয়ে দিলাম তো।’ জাফর নিজের এই পোস্টের মাধ্যমে বোঝাতে চাইলেন ক্রিকেটে সব থেকে বড় খবর যা কেউ আশাই করেনি হয়তো। তাই এই খবরে শত্রু পক্ষ এ বার নড়েচড়ে বসবে।    

বন্ধ করুন