বাংলা নিউজ > ময়দান > Women’s T20 Challenge: কবে নামবেন ঝুলন-হরমনপ্রীত-রিচারা? দেখে নিন পূর্ণাঙ্গ সূচি
আগামী ৪ নভেম্বর শুরু হবে মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জ (ছবি সৌজন্য আইপিএল)
আগামী ৪ নভেম্বর শুরু হবে মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জ (ছবি সৌজন্য আইপিএল)

Women’s T20 Challenge: কবে নামবেন ঝুলন-হরমনপ্রীত-রিচারা? দেখে নিন পূর্ণাঙ্গ সূচি

  • দেখে নিন সূচি।

আগেই দল ও অধিনায়কের নাম ঘোষণা করা হয়েছিল। অবশেষে মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জের পূর্ণাঙ্গ সূচির ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

আজ (রবিবার) সন্ধ্যায় বিবৃতি জারি বিসিসিআই জানিয়েছে, আগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে মহিলা টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে সুপারনোভাস এবং ভেলোসিটি। ভারতীয় সময় অনুযায়ী সেই ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট থেকে। পরদিনই দুপুর ৩ টে ৩০ মিনিটের ম্যাচে নামবে ভেলোসিটি। সেই ম্যাচে তাদের প্রতিপক্ষ ট্রেলব্লেজার্স। ৭ নভেম্বর গ্রুপ লিগের শেষ ম্যাচে মুখোমুখি হবে ট্রেলব্লেজার্স এবং সুপারনোভাস। ৯ নভেম্বর ফাইনাল হবে।

প্রতিটি ম্যাচই শারজায় হবে। তিনটি ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট থেকে। একটি ম্যাচ দুপুর ৩ টে ৩০ মিনিট থেকে পড়েছে। কিন্তু সেই সূচি নিয়ে স্বভাবতই প্রশ্ন উঠেছে। ৪ নভেম্বর সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের ম্যাচে খেলবে ভেলোসিটি। তারপর ২৪ ঘণ্টারও কম ব্যবধানে তাদের আরও একটি ম্যাচ খেলতে হবে। 

তারিখভারতীয় সময়ম্যাচভেন্যু
৪ নভেম্বরসন্ধ্যা ৭ টা ৩০ মিনিট সুপারনোভাস বনাম ভেলোসিটি  শারজা
৫ নভেম্বরদুপুর ৩ টে ৩০ মিনিটভেলোসিটি বনাম ট্রেলব্লেজার্স  শারজা
৭ নভেম্বরসন্ধ্যা ৭ টা ৩০ মিনিট ট্রেলব্লেজার্স বনাম সুপারনোভাস শারজা
৯ নভেম্বরসন্ধ্যা ৭ টা ৩০ মিনিট ফাইনাল শারজা

পাশাপাশি ভারতীয় বোর্ডের তরফে জানানো হয়েছে, মানসী জোশীর পরিবর্তে মেঘনা সিংয়ের নাম ঘোষণা করা হয়েছে। দুবাইয়ে আসার আগেই মানসীর করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছিল।

সুপারনোভা 

হরমনপ্রীত কৌর (অধিনায়ক), জেমাইমা রদ্রিগেজ (সহ-অধিনায়ক), চামারি আটাপাট্টু, প্রিয়া পুনিয়া, রাধা যাদব, অনুজা পাটিল, তানিয়া ভাটিয়া, শশীকলা সিরিওয়ার্ধনে, পুনম যাদব, সাকিরা সেলমান, অরুন্ধতি রেড্ডি,পূজা ভস্ট্রাকার,আয়ুশি সোনি, আয়াবঙ্গা খাকা এবং মুসকান মালিক।

ট্রেলব্লেজার্স

স্মৃতি মন্ধানা (অধিনায়ক), দীপ্তি শর্মা (সহ-অধিনায়ক), পুনম রাউত, রিচা ঘোষ, নুজহাত পারভিন, ডি হেমলতা, রাজেশ্বরী গায়রকোয়াড, হারলিন দেওল, ঝুলন গোস্বামী, সালমা খাতুন, সিমরান দিল বাহাদুর, সফি একেলস্টোন, নাথাকাম চানথাম, ডিয়েন্ড্রা ডটিন এবং কাসভি গৌতম।

ভেলোসিটি

মিতালি রাজ (অধিনায়িক), বেদা কৃষ্ণমূর্তি (সহ-অধিনায়িক), শেফালি ভার্মা, সুষমা ভার্মা, একতা বিস্ত, মানসী জোশী (পরিবর্তে মেঘনা সিং), শিখা পান্ডে, দেবিকা বৈদ্য, সুশ্রী দিব্যাদর্শী, মানালি দক্ষিণী, লেই কাসপেরেক, ড্যানিয়েলা ওয়াট, সুনে লুস, জাহানারা আলম এবং এম আনাঘা।

বন্ধ করুন