হরমনপ্রীত কৌর (AFP)
হরমনপ্রীত কৌর (AFP)

Women's T20 World Cup- সবাইকে ভালো খেলতে হবে, দলকে বার্তা অধিনায়ক হরমনপ্রীতের

এক-দুই জন ভালো খেললে টুর্নামেন্ট জেতা যাবে না, সাফ জানালেন হরমনপ্রীত।

শুক্রবার সিডনিতে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ভারতীয় মহিলা দলের টি২০ বিশ্বকাপ যাত্রা। ম্যাচের প্রাক্কালে অধিনায়ক হরমনপ্রীত সাফ করে দিলেন যে সবাই যদি ভালো না খেলে, তাহলে বিশ্বকাপ জেতার আশা না করাই ভালো।

এখনও পর্যন্ত কখনো টি২০ বিশ্বকাপের ফাইনালে যায়নি ভারত। গতবার সেমিফাইনালে যাত্রা শেষ হয়েছিল। ভারতীয় দলে বর্তমানে দুই তারকা ক্রিকেটার হলেন হরমনপ্রীত কৌর ও স্মৃতি মান্ধানা। কিন্তু হরমনপ্রীত বলেন যে গত কিছু টুর্নামেন্ট থেকে এটা স্পষ্ট যে এক-দুইজন গলকে জেতাতে পারবে না। দলকে জিততে হলে সবাইকে কন্ট্রিবিউট করতে হবে বলে সাফ করেন অধিনায়ক।

বর্তমানে স্মৃতি ও হরমনপ্রীতের ওপর বড্ড বেশি নির্ভরশীল ভারত। যদিও টিনএজার জেমাইমা রডরিগেস ও শেফালি ভার্মা ক্রিকেটপ্রেমীদের মনে আশা জাগিয়েছেন। এদের প্রসঙ্গে হরমনপ্রীত বলেন যে এই নবাগতারা চাপ নিয়ে খেলে না। নিজেদের ক্রিকেটটাকে উপভোগ করে এরা।

আগের চেয়ে মহিলা ক্রিকেট সম্বন্ধে আগ্রহ ও উত্সাহ অনেক বেড়েছে। তাই সিডনিতে ভরা স্টেডিয়াম থাকবে এই আশা হরমনপ্রীতের। ভারতীয় ফ্যানরা বিপুল সংখ্যায় ওম্যান ইন ব্লু-র জন্য গলা ফাটাবেন এমনই প্রত্যাশা করা হচ্ছে। শুক্রবার ভারতীয় সময় দেড়টার সময় প্রথম ম্যাচ খেলবেন হরমনপ্রীতরা।

বন্ধ করুন