বাংলা নিউজ > ময়দান > Women's Ashes: দলের রান ২৯৭, হেথারের একার ১৬৮! ব্রিটিশ ক্যাপ্টেনের অনন্য নজির

Women's Ashes: দলের রান ২৯৭, হেথারের একার ১৬৮! ব্রিটিশ ক্যাপ্টেনের অনন্য নজির

ব্রিটিশ মহিলা ক্যাপ্টেনের অনন্য নজির (ছবি:টুইটার আইসিসি)

একাই ঢাল হয়ে দাঁড়িয়ে রইলেন ক্যাপ্টেন। তার ব্যাট থেকে এল ২৯৪ বলে অপরাজিত ১৬৮ রানের ইনিংস। এদিন নিজের ইনিংস ১৭ বাউন্ডারি ও একটি ওভারবাউন্ডারি মারেন ইংল্যান্ডের ক্যাপ্টেন হেথার নাইট।

চাপের মধ্যে পড়ে বাইশ গজে রেকর্ড গড়লেন ইংল্যাল্ডের ক্যাপ্টেন হেথার নাইট। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁর ইনিংস ক্যানবেরা টেস্টের দ্বিতীয় দিনে ম্যাচ থেকে হারিয়ে যেতে দিল না ইংল্যান্ডকে। একাই ঢাল হয়ে দাঁড়িয়ে রইলেন ক্যাপ্টেন। তার ব্যাট থেকে এল ২৯৪ বলে অপরাজিত ১৬৮ রানের ইনিংস। এদিন নিজের ইনিংস ১৭ বাউন্ডারি ও একটি ওভারবাউন্ডারি মারেন ইংল্যান্ডের ক্যাপ্টেন হেথার নাইট।

দলকে বাঁচানোর পাশাপাশি এক অনন্য নজির গড়লেন হেথার নাইট। তিনি প্রথম মহিলা ক্রিকেটার যিনি আন্তর্জাতিক টেস্ট ক্রিকেট খেলিয়ে দেশের বিরুদ্ধে একাধিক ১৫০ এর বেশি রান করেছেন। এর আগে ২০১৩ সালে তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধেই ওর্মসলেতে ১৫৭ রানের ইনিংস খেলেছিলেন।

অস্ট্রেলিয়ার ৩৩৭ রানের জবাবে প্রথম ইনিংসে ২৯৭ রানেই গুটিয়ে যায় ইংল্যান্ডের ইনিংস। তবে যদি ইংল্যান্ডের ক্যাপ্টেন হেথার নাইট ব্যাট হাতে অপরাজিত ১৬৮ রানের ইনিংস না খেলতেন তাহলে চাপে পড়ে যেত ইংল্যান্ড। হেথারের ১৬৮ রানের কারণেই ২৯৭ রান করে ব্রিটিশরা। পরে অবশ্য দ্বিতীয় ইনিংসে খেলতে নেমে ১২ রানের মধ্যে ২ উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া। বৃষ্টির কারণে খেলা বন্ধ রয়েছে। প্রথম ইনিংসে ৪০ রানে এগিয়ে রয়েছে অজি বাহিনী।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘সৌরভ গাঙ্গুলি বলেছে না এত লঙ্কা…’, ছোট্ট মিহির পাকা পাকা কথা শুনে হাঁ রচনা! প্রধানমন্ত্রীর বঙ্গ সফরের সময় ‘‌পয়সা মন্ত্রী’‌ বলে তোপ, তৃণমূলের তীব্র কটাক্ষ যে খেয়েছে তার পেট থেকে বার করে যার খেয়েছে তাকে ফেরত দেব, গ্যারান্টি দিলেন মোদী T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ হাওড়ার কাছে লাইনচ্যুত লোকাল, ব্যাহত ট্রেন চলাচল ইনফোসিসে কি এবার চাকরি যাবে? টেনশন করবেন না! ছাঁটাই নিয়ে মুখ খুলেছেন সিইও Viral Video: নতুন তৈরি হয়েছে বাড়ি, বাথরুমে কিলবিল করে ওঠে ৩৫ টি সাপ! এরপর? গভীর রাতে শিয়ালদা শাখায় স্পেশাল ট্রেনের ঘোষণা রেলের, জানুন সময়সূচি ও বাকি বিশদ বিজেপি ভিভিপ্যাট মেশিনে কারচুপি করেছে দাবি করে ছড়াল পুরোনো ভিডিয়ো Video: রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উত্তর-পূর্বের বহু অংশ! বিপর্যস্ত জনজীবন

Latest IPL News

T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.