বাংলা নিউজ > ময়দান > লভলিনার ব্যক্তিগত কোচকে নিজের ঘর ছেড়ে দিলেন মহিলা দলের বক্সিং কোচ ভাস্কর ভাট
অনুশীলনে লভলিনা বড়গোঁহাই (ছবি-পিটিআই) (PTI)

লভলিনার ব্যক্তিগত কোচকে নিজের ঘর ছেড়ে দিলেন মহিলা দলের বক্সিং কোচ ভাস্কর ভাট

  • লভলিনার ব্যক্তিগত কোচ সন্ধ্যা গুরুংকে জায়গা ছেড়ে দিয়েছেন তিনি। সেই ঘর ছেড়ে দিয়ে ভারতীয় দল দ্বারা নির্দিষ্ট করা এক হোটেলে এসে উঠেছেন ভাট। দলের একমাত্র অলিম্পিক্স পদকজয়ী যাতে করে মানসিকভাবে ভালো থাকেন তার দিকে লক্ষ্য রাখা হয়েছে। সে কারণেই এমনটা করেছেন ভাট।

শুভব্রত মুখার্জি: এই মুহূর্তে বার্মিংহাম পৌঁছে গিয়েছে ভারতীয় বক্সিং দল। সেই দলের অন্যতম সদস্যা টোকিও অলিম্পিক গেমসে পদকজয়ী লভলিনা বড়গোঁহাই। তাঁর ব্যক্তিগত কোচকেই গেমস ভিলেজে নিজের ঘর ছেড়ে দিলেন কমনওয়েলথ গেমসে ভারতীয় মহিলা বক্সিং দলের কোচ। এমন 'বিরল' ঘটনাই ঘটেছে বার্মিংহাম কমনওয়েলথে। নিজের ঘর ছেড়ে দিয়েছেন কোচ ভাস্কর ভাট।

আরও পড়ুন… বিবাহ বিচ্ছেদের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ অলিম্পিক মেডেলজয়ী লভলিনা

ভাস্কর ভাট নিজের ঘর ছেড়ে অন্যত্র চলে গিয়েছেন। লভলিনার ব্যক্তিগত কোচ সন্ধ্যা গুরুংকে জায়গা করে দিয়েছেন তিনি। সেই ঘর ছেড়ে দিয়ে ভারতীয় দল দ্বারা নির্দিষ্ট করা এক হোটেলে এসে উঠেছেন ভাট। দলের একমাত্র অলিম্পিক্স পদকজয়ী যাতে করে মানসিকভাবে ভালো থাকেন তার দিকে লক্ষ্য রাখা হয়েছে। সে কারণেই এমনটা করেছেন ভাট। উল্লেখ্য গত বছরের সিনিয়র মহিলা দলের দায়িত্ব নিয়েছেন ভাট। বিষয়টি নিয়ে তাঁর মন্তব্য এটা আমাদের 'ঘরোয়া' বিষয়। আমরা নিজেদের মধ্যেই মিটিয়ে ফেলেছি।

আরও পড়ুন… বিবাহ বিচ্ছেদের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ অলিম্পিক মেডেলজয়ী লভলিনা

গেমস ভিলেজ এবং প্রত্যেকটি ভেন্যুতে যাওয়ার অ্যাক্রিডিটেশন কার্ড যদিও তার কাছে রয়ে গিয়েছে। একমাত্র 'পরিবর্তন' যা হয়েছে তা হল ভাট রাত্রিবেলা ভিলেজে থাকতে পারবেন না। এই সম্বন্ধে ভাটের বক্তব্য আমার কাছে প্রয়োজনীয় সব জায়গায় যাওয়ার অনুমতি রয়েছে। ফলে এটা আমার কাছে কোন সমস্যাই নয়। উল্লেখ্য ভাটের প্রশিক্ষণেই গত মে মাসে বিশ্ব চ্যাম্পিয়নশিপ থেকে ভারতীয় মহিলা দল তিনটি পদক নিয়ে ফিরেছিল। উল্লেখ্য লভলিনার ব্যক্তিগত কোচ গুরুংকে গেমস শুরুর একদিন আগে দলের সঙ্গে যুক্ত করা হয়। ফলে লভলিনার গেমসের অ্যাক্রিডিটেশন পেতেও দেরি হয়েছে।

বন্ধ করুন