বাংলা নিউজ > ময়দান > Women's WC: মেয়েদের বিশ্বকাপে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি, তবে সব ম্যাচে নয়
মেয়েদের ক্রিকেট বিশ্বকাপে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

Women's WC: মেয়েদের বিশ্বকাপে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি, তবে সব ম্যাচে নয়

  • সপ্তাহান্তের গ্রুপ লিগের ম্যাচ যেমন- নিউজিল্যান্ড বনাম পাকিস্তান, ইংল্যান্ড বনাম বাংলাদেশ এবং ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। এর বাইরে সেমি এবং ফাইনালের জন্যও ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

নিউজিল্যান্ডের জমায়েত হওয়ার বিধিনিষেধের নিয়মের পরিবর্তনের কারণে সুবিধে পেতে চলেছেন ক্রিকেটপ্রেমীরা। আইসিসি মহিলা ওডিআই বিশ্বকাপে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। তবে সব ম্যাচের জন্য নয়। সপ্তাহান্তে গ্রুপ লিগের ম্যাচ, সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচেই ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

কোন কোন ম্যাচে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে-

১) সপ্তাহান্তের গ্রুপ লিগের ম্যাচ যেমন- নিউজিল্যান্ড বনাম পাকিস্তান, ইংল্যান্ড বনাম বাংলাদেশ এবং ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

এ ছাড়া ৩০ মার্চ প্রথম সেমিফাইনাল, ৩১ মার্চ দ্বিতীয় সেমিফাইনাল, ৩ এপ্রিল ফাইনালেও ১০০ শতাংশ দর্শ প্রবেশ করার অনুমতি পাওয়া গিয়েছে।

২০২২ ক্রিকেট বিশ্বকাপের সিইও আন্দ্রেয়া নেলসন বলেছেন, ‘বিশ্বকাপের সেমিফাইনাল এবং ফাইনাল হল বিশেষ ম্যাচ, যেগুলি সব সময়ই আসে না - এটি ওয়েলিংটন এবং ক্রাইস্টচার্চে হওয়ার কথা রয়েছে। একসঙ্গে সকলে মিলে ম্যাচ দেখার মজাই আলাদা, সে যে দলই খেলুক না কেন।’

তিনি আরও বলেছেন, ‘পূর্ববর্তী বিধিনিষেধের কারণে আমাদের যা টিকিট উপলব্ধ ছিল, তা আমরা বিক্রি করে দিয়েছি। তবে দর্শক সংখ্যা বাড়ানোর পর যে চাহিদা হবে, সেটা নিঃসন্দেহে অনেক বেশি হবে।’

বন্ধ করুন