বাংলা নিউজ > ময়দান > Women's WC: উইন্ডিজের বিরুদ্ধে সেমি থেকে ছিটকে গেলেন তারকা অজি প্লেয়ার
চোটের কারণে সেমি থেকেও ছিটকে গেলেন এলিস পেরি।

Women's WC: উইন্ডিজের বিরুদ্ধে সেমি থেকে ছিটকে গেলেন তারকা অজি প্লেয়ার

  • মঙ্গলবার সকালে অস্ট্রেলিয়ার প্র্যাকটিসেও যোগ দেননি এলিস পেরি। তিনি দলের সঙ্গে মাঠে এলেও, দর্শকের ভূমিকায় ছিলেন।

বুধবার ওয়েলিংটনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সেমিফাইনালে খেলতে নামার আগে বড় ধাক্কা খেল অস্ট্রেলিয়া। চোটের কারণে তাদের তারকা অলরাউন্ডার এলিস পেরি ছিটকে গেলেন। পিঠের ব্যথায় কাবু পেরি। সেই ব্যথা এখনও কমেনি। আর তার জেরেই সেমিতে খেলতে পারবেন না অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার।

মঙ্গলবার সকালে অস্ট্রেলিয়ার প্র্যাকটিসেও যোগ দেননি এলিস পেরি। তিনি দলের সঙ্গে মাঠে এলেও, দর্শকের ভূমিকায় ছিলেন। প্রাক-ম্যাচ সংবাদিক সম্মেলনে অধিনায়ক মেগ ল্যানিং নিশ্চিত করে জানান, সেমিতে এলিস পেরিকে পাওয়া যাবে না। ল্যানিং বলেছেন, ‘দুর্ভাগ্যবশত ও এখনও ফিট নয়। নিজের ফিটনেস প্রমাণ করার জন্য সময়ও ফুরিয়ে গিয়েছে। আমরা ওকে পর্যবেক্ষণে রাখব। যদি আমরা ফাইনালে উঠি, সে ক্ষেত্রে ওর ফিট হয়ে ওঠাটা জরুরি। ওকে না পাওয়া যাওয়াটা একটা বড় ধাক্কা। তবে আমরা মনে করি, ওর অভাব পূরণ করার মতো গভীরতা টিমের রয়েছে। এবং সেটা সেমিতে আমাদের দেখিয়ে দিতে হবে।’

ল্যানিং অবশ্য বলেছেন, অস্ট্রেলিয়া শিবির আশাবাদী যে, তারা যদি ফাইনালে ওঠে, তবে ক্রাইস্টচার্চে রবিবার খেলতে নামার আগে ফিট হয়ে উঠবেন এলিস পেরি। তিনি বলেছেন, ‘গত সপ্তাহে খুব বেশি প্রশিক্ষণ করেননি ও। যদিও গতকাল (সোমবার) নেটে কিছুটা ব্যাটিং করেছিল এবং কিছুটা সুস্থ বোধ করেছিল। কিন্তু সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে খেলার মতোও ফিট হয়ে উঠতে পারেনি ও।’ প্রসঙ্গত, পিঠের চোটের কারণে গ্রুপ পর্যায়ের শেষ দিকের ম্যাচেও খেলতে পারেননি পেরি।

বন্ধ করুন